নতুন প্রকাশিতঃ

কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় ভ্যানের যাত্রী নিহত

কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় ভ্যানের যাত্রী নিহত

শাহীন আলম লিটন, কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ার কুমারখালীতে মালবাহী ট্রাকের ধাক্কায় রহিমা খাতুন ওরফে কুটি (৫৫) নামের এক মহিলা ভ্যানযাত্রী নিহত হওয়ার খবর পাওয়া গেছে।এঘটনায় ভ্যানচালক মুরাদ (৫০) গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারী) সকাল ৮ টার দিকে কুষ্টিয়া টু রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের কুমারখালী উপজেলার খয়েরচারা মাঠপাড়া ডা. রশিদের ইট ভাটার সামনে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত মহিলা উপজেলার সুলতানপুর গ্রামের মৃত আকমল হোসেনের স্ত্রী ও আহত ভ্যানচালক একই এলাকার বাসিন্দা। পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, সকালে কুটি একই এলাকার মুরাদের ইঞ্জিতচালিত পাখি ভ্যানে তার নাতি ছেলে রিয়াদ (৭)কে কুমারখালীর একটি বে-সরকারি স্কুলে নিয়ে যাবার সময় খয়েরচারা মাঠপাড়া ডাঃ রশিদের ইটভাটার কাছে পৌছালে  পিছন থেকে মালবাহী ট্রাক (ঢাকা-মেট্র-ট- ১৮-১০৫২) ধাক্কা দিলে ভ্যানচালক সহ তিনজনই রোডের উপর ছিটকে পড়েন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মহিলা যাত্রী কুটিকে মৃত ঘোষনা করেন।এছাড়াও ভ্যানচালক মুরাদের (৫০) অবস্থা আশংকাজনক হওয়া তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয় এবং নাতি ছেলে রিয়াদের মাথায় দুটি সেলাই দেয়া হয়েছে। তবে নাতি আশংকামুক্ত।  

ঘটনার সত্যতা স্বীকার করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, মালবাহী ট্রাক পিছন থেকে ধাক্কা দেয়ায় সড়কের উপর ছিটকে পড়ে মহিলা যাত্রী মারা গেছেন। ট্রাক ড্রাইভার পালিয়েছে এবং জব্দকৃত ট্রাক সড়ক ও জনপদ বিভাগের পুলিশের হেফাজতে নেয়া হয়েছে।

No comments

-->