নতুন প্রকাশিতঃ

সাঁকোর মেরামত নয় এলাকাবাসী স্থায়ী সমাধান চাই

সাঁকোর মেরামত নয় এলাকাবাসী স্থায়ী সমাধান চাই

কাকন সরকার, শেরপুর জেলা প্রতিনিধিঃ শেরপুর জেলার ঝিনাইগাতি উপজেলার হাতিবান্ধা ইউনিয়ন এর ঘাগড়া কবিরাজ পাড়ার এই ব্রিজটির বেহাল দশা। বিভিন্ন সময় বিভিন্ন নেতাকর্মীরা ব্রিজটি পুনঃনির্মাণের প্রতিশ্রুতি দিলেও এখনো এলাকাবাসী তার ফল পায়নি। প্রায় ৩০০০ লোকেরর চলাচল করতে হয় এই সাঁকো দিয়ে।। স্থানীয় সরকারের নির্মিত বাঁশের এই সাঁকোর বর্তমান অবস্থা যেটির উপর দিয়ে রিকশা, অটো রিকশা তো দূরের কথা হেঁটে পারাপার হওয়াই প্রায় অসম্ভব। অনেক লোকজন এই সাঁকো দিয়ে যাতায়াতের সময় সাঁকো থেকে নিচে পরে যাওয়ার ঘনটনায় ঘটেছে বিভিন্ন সময়।বাংলাদেশে যেখানে পদ্মা সেতু হয় সেখানে এরকম যোগাযোগ ব্যবস্থা থাকা লজ্জাজনক ব্যাপার বলে উলেক্ষ্য করেছেন গ্রাম বাসী। উল্লেখ্য এলাকার প্রাথমিক বিদ্যালয়ের ছোট ছোট বাচ্চাদের সংখ্যাগরিষ্ঠদেরকে এই সাঁকো দিয়েই যাতায়াত করতে হয়।

একটি সামাজিক মাধ্যমে সাঁকোর বর্তমান বেহাল অবস্থা দেখে " বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ " শেরপুর জেলা শাখা যুগ্ন - আহবায়ক খোরশেদ আলম তাদের পক্ষ থেকে সাঁকোর মেরামতের জন্য একটি প্রতিনিধি দল পরিদর্শন করেছিল।

সাঁকো পরিদর্শ দলে ছিলেন,সিজান,মুস্তাহিদ,আর আহবায়ক মাহবুবুল হাসান রংগন।এলাকাবাসী জানায় যে সাঁকোটার আমরা একটা স্থায়ী সমাধান চাই।এতে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের নেতাকর্মীরা সাঁকোটা মেরামত করতে পারে নি।ব্রিজটি পুনঃনির্মাণের জন্য যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আর্ষণ করছি।

No comments

-->