শিরোনামঃ

নীলফামারীতে ছাত্রলীগের জন্মদিন উদযাপন

 নীলফামারীতে ছাত্রলীগের জন্মদিন উদযাপন 

মোঃ রাব্বি ইসলাম আব্দুল্লাহ, স্টাফ রিপোর্টার নীলফামারীঃ আজ ৪ জানুয়ারি ২০২১( সোমবার) বিকাল ৫ টায় বাংলাদেশ ছাত্র লীগ এর ৭৩ তম  জন্মদিন উদযাপন উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ নীলফামারী জেলা শাখার আয়োজনে আনন্দ মিছিল, আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন দেওয়ান কামাল আহমেদ, সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ,নীলফামারী জেলা, এ্যাড. মমতাজুল হক সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ,নীলফামারী জেলা,আবুজার রহমান সভাপতি,উপজেলা আওয়ামী লীগ,নীলফামারী সদর,   ওয়াদুদ রহমান সাধারণ সম্পাদক,উপজেলা আওয়ামী নীলফামারী সদর,মসফিকুল ইসলাম রিন্টু সভাপতি, পৌর আওয়ামী লীগ,নীলফামারী,আরিফ হোসেন মুন সাধারণ সম্পাদক, পৌর আওয়ামী লীগ,নীলফামারী, মনিরুল হাসান শাহ্ আপেল সভাপতি,বাংলাদেশ ছাত্রলীগ,নীলফামারী জেলা শাখা,মাসুদ সরকার মাসুদ সাধারন সম্পাদক,বাংলাদেশ ছাত্রলীগ নীলফামারী জেলা শাখা,ইসরাত জাহান পল্লবী সাধারণ সম্পাদক, যুব মহিলালীগ সহ বিভিন্ন স্তরের নেতাকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

মনিরুল হাসান শাহ্ আপেল বলেন,ছাত্রলীগ শিক্ষা, শান্তি ও প্রগতির পতাকাবাহী সংগঠন, জাতির মুক্তির স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া, জীবন ও যৌবনের উত্তাপে শুদ্ধ সংগঠন, সোনার বাংলা বিনির্মাণের কর্মী গড়ার পাঠশালা বাংলাদেশ ছাত্রলীগ।বিদ্যার সঙ্গে বিনয়, শিক্ষার সঙ্গে দীক্ষা, কর্মের সঙ্গে নিষ্ঠা, জীবনের সঙ্গে দেশপ্রেম এবং মানবীয় গুণাবলির সংমিশ্রণ ঘটিয়ে বাংলাদেশ ছাত্রলীগ অতিক্রম করেছে পথচলার ৭৩ বছর।

১৯৪৮ সালের ৪ জানুয়ারি সময়ের দাবিতেই বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠা করেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সময়ের প্রয়োজন মেটাতেই এগিয়ে চলা বাংলাদেশ ছাত্রলীগের। জন্মের প্রথম লগ্ন থেকেই ভাষার অধিকার, শিক্ষার অধিকার, বাঙালির স্বায়ত্তশাসন প্রতিষ্ঠা, দুঃশাসনের বিরুদ্ধে গণঅভ্যুত্থান, সর্বোপরি স্বাধীনতা ও স্বাধিকার আন্দোলনের ছয় দশকের সবচেয়ে সফল সাহসী সারথি বাংলাদেশ ছাত্রলীগ।অনেকে ছাত্রলীগের নামে কলঙ্ক রটিয়েছে। আমি তাদের বলি এসব করে লাভ নাই।  আলোর পথে ফিরে এসে নিজেদের সুধরে নিন।

No comments

-->