শিরোনামঃ

নওগাঁর মহাদেবপুরে নিখোঁজের দেড় মাসেও সন্ধান মেলেনি মানষিক ভারসাম্যহীন বৃদ্ধের

নওগাঁর মহাদেবপুরে নিখোঁজের দেড় মাসেও সন্ধান মেলেনি মানষিক ভারসাম্যহীন বৃদ্ধের

মোঃ রফিকুল  ইসলাম,মহাদেবপুর, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর মহাদেবপুরে বাড়ি থেকে নিখোঁজ হওয়ার দেড় মাস পার হতে চললেও সন্ধান মেলেনি অসহায়, মানষিক ভারসাম্যহীন বৃদ্ধের। পরিবারের লোকজন তাদের আত্নীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে খোঁজ করে তাকে না পাওয়ায় চরম আতঙ্কের মধ্যে রয়েছেন। পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার খাজুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মৃত হারেজ আলীর পুত্র মোঃ আইনুল ইসলাম (৬৭) বেশ কিছুদিন যাবত মানষিক সমস্যায় ভুগছিলো। অন্যান্য দিনের মত গত ২৫ নভেম্বর সকালে বাড়ির লোকজনকে কিছু না বলে বের হয়ে যায়। এরপর সে আর বাড়ি ফিরে আসেনি।তার সন্ধানে বিভিন্ন স্থানে খোঁজ-খবর করছেন পরিবারের লোকজন। কোথাও কোনো হদিস না পাওয়ায় গত ২৮ ডিসেম্বর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়।

সাধারণ ডায়রী অনুযায়ী জানা গেছে, নিখোঁজ আইনুল ইসলামের  গায়ের রং কালো, মুখমন্ডল গোলাকার ও মুখে সাদা দাড়ি আছে, উচ্চতা আনুমানিক ৫ ফুট ৫ইঞ্চি, পরনে মাটা রংয়ের ফুল শাট, সাদা চেক লুঙ্গি ও ঘিয়া রংয়ের চাদর পরা ছিলো। 

নিখোঁজ আইনুলের স্ত্রী মোসাঃ ফিরোজা বেগম বলেন, আমরা গরীব মানুষ। জীবিকার সন্ধানে প্রতিদিন কাজে বের হতে হয়। কাজ না করলে পেটে ভাত জোটে না। এই শীতে অসহায় মানুষটি কোথায় কিভাবে আছেন? কোন স্বহৃদয়বান যদি উক্ত ব্যক্তির খোজ পান তাহলে নিকটস্থ থানায় অথবা নিন্মোক্ত নম্বারে খোঁজ দেওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন। মোবাইল নং ০১৭৮৪ ৯০৬২৭৪, ০১৭৪৪ ৪২২২৪৩, ০১৮৯০ ৬১৯৪৩০।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম জুয়েল বলেন, নিখোঁজ বৃদ্ধ মানষিক ভারসাম্যহীন হওয়ায় বিষয়টি আমরা গুরুত্ব সহকারে দেখছি। তিনি উক্ত বৃদ্ধকে খুঁজে পেতে সকলের সহযোগিতা কামনা করেছেন। তাকে কোথাও দেখতে পেলে নিকটস্থ থানায় খবর দেওয়ার অনুরোধ জানিয়েছেন।

No comments

-->