নতুন প্রকাশিতঃ

কার্তিক হালদারের গনজোয়ার আড়ানী পৌর নির্বাচনে!

কার্তিক হালদারের গনজোয়ার আড়ানী পৌর নির্বাচনে! 

সাজ্জাদ মাহমুদ সুইট, বাঘা প্রতিনিধি, রাজশাহীঃ আসন্ন ১৬ ই জানুয়ারি আড়ানী পৌরসভা নির্বাচন। এ নির্বাচনে ৮ নং ওয়ার্ডের কাউন্সিল পদপ্রার্থী শ্রী কার্তিক চন্দ্র হালদারের ডালিম প্রতীকের পক্ষে গনজোয়ার সৃষ্টি হয়েছে। তফসিল ঘোষণা হওয়ার পর থেকেই নির্বাচনে অংশ নেওয়ার জন্য এলাকায়  মতবিনিময় করে যাচ্ছিলেন কাউন্সিলর প্রার্থী কার্তিক হালদার।জনগণের আশ্বাস ও ভালোবাসায় তৃতীয়বারের মতো ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হয়েছেন তিনি। গত দুই বারের বিজয়ী সফল কাউন্সিলর ছিলেন তিনি। বিজয় অর্জন করেছিলেন বেশ ভোটের ব্যবধানে। এলাকাবাসীর সুখে দুখের সাথি হয়ে থাকতে, এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য, মাদক মুক্ত  সমাজ গঠন করতে, আধুনিক ওয়ার্ড গরতে, এলাকাবাসীর সেবা ও পাশে থেকে উন্নয়ন মুলক কাজ  করেযাবার লক্ষ্যে ১৬ জানুয়ারি গত নির্বাচনের মত এবারো ডালিম প্রতীক নিয়ে নির্বাচন করছেন তিনি।  

এলাকাবাসীরা বলেন, তিনি সৎ, চরিত্রবান, সদালাপী এবং দানবীর।তিনি এক জন ভালো মানুষ ও তিনার হৃদয় অনেক বড় । তাইতো অন্যের কল্যাণের জন্য ভাবেন সারাখন। লোভ লালসা, নিজের স্বার্থ উপেক্ষা করে পথ চলে কার্তিক হালদার। 

এলাকাবাসীরা আরো বলেন, কার্তিক হালদার জনগণের ভালোবাসার পরিক্ষাদেন প্রতিটি মুহুর্ত এবং পরিক্ষায় পাশ তিনি। এবার আমাদের পালা তার ভালোবাসার মূল্যায়ন করার এবং বিপুল ভোটে বিজয়ী করে  ৮ নং ওয়ার্ড কাউন্সিলর এর দায়িত্ব পালনে সুযোগ  করে দেওয়া। আমরা প্রথম পরিক্ষায় সফল ভাবে পাশ করেছি, কার্তিক হালদারের পথসভা ও নির্বাচনি প্রচারনায় গনজোয়ার সৃষ্টি করতে সক্ষম হয়েছি। আমাদের দ্বিতীয় পরিক্ষা ১৬ ই জানুয়ারি,সৃষ্টিকর্তার ইচ্ছাই কার্তিক হালদারকে বিপুল ভোটে বিজয়ী করে তার প্রতি আমাদের ভালোবাসার পরিক্ষায় পাশ করবো। কাউন্সিলার প্রার্থী  কার্তিক হালদার বলেন, আমি আপনাদের সন্তান। এলাকার প্রতি আমার দায়িত্ব রয়েছে। আমি এবারের বন্যা ও করোনায় ক্ষতিগ্রস্থ ব্যক্তিদের ত্রাণ দিয়েছি।আমি আপনাদের ভোট ও ভালোবাসায় পরপর দুইবার কাউন্সিলর হয়েছি। দায়িত্ব পাওয়ার পর থেকে এলাকার ৮০ শতাংশ উন্নয়নমূলক কাজ করতে সক্ষম হয়েছি। 

আপনারা  আমাকে এবার ভোট দিয়ে জয়যুক্ত করলে  শতভাগ উন্নয়ন করতে সক্ষম হব। তাবাদেও আমি আপনাদের জন্য আরও অনকে কিছু করতে চাই। অবহেলিত ৮নং ওয়ার্ডকে আধুনিক ওয়ার্ডে রুপান্তর করতে চাই,যেটা আপনাদের সহায়তা ছাড়া সম্ভবনা । তাই আপনাদের সবাই কে পাশে চাই ও আমার জন্য দোয়া চাই । আমি আপনাদের ভোট চাই, দোয়া চাই । আমি কথা দিচ্ছি, সবসময় আপনাদের পাশে ছিলাম, আছি, আগামী তেও থাকবো।

No comments

-->