শিরোনামঃ

বারুইপুর জেলা পুলিশ উদ্ধার করেছে১২৫ কেজি গাঁজা

বারুইপুর জেলা পুলিশ উদ্ধার করেছে১২৫ কেজি গাঁজা 

মনোয়ার ইমাম -ভারত,কলকাতা -প্রতিনিধিঃ বারুইপুর জেলা পুলিশ উদ্ধার করেছে,১২৫, কেজি গাঁজা। আটক দুই পাচার কারি। আগাম খবর পেয়ে পশ্চিম বাংলার দক্ষিণ চব্বিশ পরগনা জেলার বারুইপুর জেলা পুলিশ এর অধীনে বারুইপুর থানা ও বারুইপুর জেলা গুন্ডা দমন শাখার উদ্যোগে অভিযান চালিয়ে আজ বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করেছে।এই অভিযান এর নেতৃত্বে দিয়েছেন বারুইপুর থানা র আই সি দেবপ্রসাদ বাবু ও বারুইপুর জেলা পুলিশের গোয়েন্দা পুলিশ এর প্রধান লক্ষী বিশ্বাস এর সহযোগী পুলিশ অফিসারা। 

এদিন একটি টিক টক গাড়িতে করে গরুর গাবার ভুষি র মধ্যে লুকিয়ে উড়িষ্যার সীমান্ত জেলা গান্জাম ও ময়ূরভন্জ জেলা থেকে এই গাঁজা নিয়ে আসছিল। কিন্তু তার আগেই খবর পেয়ে ছুটে আসেন বারুইপুর জেলা পুলিশ দাপুটে পুলিশ অফিসার ইনচার্জ দেবপ্রসাদ বাবু ও বারুইপুর জেলা গোয়েন্দা পুলিশ এর দক্ষ অফিসার ইনচার্জ লক্ষী রতন বিশ্বাস নেতৃত্বে বিশাল টিম। তাদের কে বারুইপুর থানা র শঙ্কর পুর এলাকায় গাড়ির ধরে ফেলে। এবং সঙ্গে সঙ্গে গাড়িতে তল্লাশি চালিয়ে ১২৫, কেজি গাঁজা উদ্ধার করেছে।যার বাজার মূল্য প্রায় কয়েক কোটি টাকা। এবং গাঁজা পাচার কান্ডে জড়িত মূল পান্ডা সৌমেন মহাপাত্র ও সোমেন মন্ডল বলে দুই জন কে গ্রেপ্তার করে। এবং তাদের কে বারুইপুর জেলা পুলিশ আদালতে হাজির করা হয়। 

বারুইপুর জেলা আদালতে র এস ডি জি এম ধৃত ব্যাক্তিদের চার দিনের পুলিশ রিমান্ডে নিয়ে যেতে বলেছে।ধৃত ব্যাক্তিদের কাছ থেকে জানতে চাইবে এই পাচার কান্ডে কারা কারা যুক্ত আছে। এবং এই পাচার কান্ডে সঙ্গে কোনো আন্তর্জাতিক গাঁজা পাচার কারি যুক্ত আছে কি না। কারণ ভারত ও বাংলাদেশের সুন্দর বন এর সীমান্ত দিয়ে বহু মাল পাচার হয় গোপন এ এবং সুযোগ পেলে তারা ভারত থেকে গাঁজা নিয়ে বাংলাদেশের সীমান্ত বত্তী এলাকা দিয়ে দেশের বিভিন্ন যায়গায় ছড়িয়ে বিক্রি করে থাকে। কিছু দিন আগে পশ্চিমবঙ্গের দক্ষিণ চব্বিশ পরগনা জেলার বারুইপুর জেলা পুলিশ দুই মহিলা গাঁজা পাচার কারি কে গ্রেপ্তার করে ছিল। তাদের কাছ থেকে নগদ সাত লক্ষ টাকা এবং কয়েক লাখ টাকার গাঁজা উদ্ধার করে।এই নিয়ে বারুইপুর জেলা পুলিশের তৎপরতায় উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ গাঁজা। 

বারুইপুর জেলা পুলিশ সুপার মাননিবাস সেন এই পি এস ও বারুইপুর জেলা পুলিশ জোনাল এ এস পি ইন্দ্র জিৎ বাসু র নির্দেশ বিভিন্ন যায়গায় নাকা চেকিং ও আগ্নেয়াস্ত্র ও বেআইনি জিনিস পত্র সহ গাঁজা এবং মদ উদ্ধার করা হচ্ছে।। ভারত এর কলকাতা শহর থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।

No comments

-->