শিরোনামঃ

সুনামগঞ্জসদর উপজেলা পরিষদের ৪তলা ভরণের ভিত্তিপ্রস্থর স্থাপন।

সুনামগঞ্জসদর উপজেলা পরিষদের ৪তলা ভরণের ভিত্তিপ্রস্থর স্থাপন।

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও পরিকল্পনামন্ত্রী আলহাজ¦ এম এ মান্নান বলেছেন,আমাদের সরকার এই মুহুূর্তে সকল মানুষের জন্য ইউনোভারসেল পেনশন প্যানেলের কাজ শুরু করেছে । এজন্য অর্থমন্ত্রনালয়ে পরীক্ষা নিরীক্ষা চলছে বর্তমানটাকে ধরে রেখে আরো বাড়িয়ে আরো যারা আমাদের নাগরিকবৃন্দ আছেন সংবেদনশীল ক্ষেত্রে তাদেরকে ও ইনকোর্ট করা হবে। তিনি আরো বলেন কোভিড-১৯ এর পরে নতুন করে যারা দরিদ্র হয়েছেন তাদেরকে ইনকোর্ট করে আমাদের স্থানীয় সরকার মন্ত্রনালয়কে নির্দেশনা দেয়া হয়েছে সারাদেশে কেহ যেন বাদ না পড়েন। সতরাং ইতিবাচক দিক হলো প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাচ্ছেন দেশের সকল নাগরিককে ইউনোভারসেল পেনশন প্যানেলের আওতায় নিয়ে আসা। 

রবিবার বিকেল ৩টায় স্থানীয় সরকার মন্ত্রনালয়ের আওতায় ৭কোটি ৪ লাখ টাকা ব্যয়ে সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের ৪ তলা বিশিষ্ট নতুন কমপ্লেক্র ভবণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন পরবর্তী সাংবাদিকদের সাথে আলাপকালে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এসব কথা বলেন। 

সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট,জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন,পুলিশ সুপার মো. মিজানুর রহমান,সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা,ছাতক পৌরসভার মেয়র মো. আবুল কালাম চৌধুরী,সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এড. মো. আবুল হোসেন,মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া,বিশিষ্ঠ ব্যবসায়ী মো. জিয়াউল হক,মন্ত্রীর রাজনৈতিক সচিব মো. আবুল হাসনাত,সদরের প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.মানিক মিয়া,জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু,সুনামগঞ্জ জেলা যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস,নুরুল ইসলাম বজলু,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. আতাউর রহমান,সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল বাছিত সুজন,পশ্চিম বীরগাওঁ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী (জজকোর্টের সহকারী পাবলিক প্রসিকিউটর)এড.দেবাংশু শেখর দাস,জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে ও ছাত্রলীগ নেতা অমিয় মিত্র প্রমুখ।

No comments

-->