নতুন প্রকাশিতঃ

চৌকস বিট পুলিশিং অফিসার হিসেবে সম্মাননা স্মারক পেলেন এসআই মামুন।

চৌকস বিট পুলিশিং অফিসার হিসেবে সম্মাননা স্মারক পেলেন এসআই মামুন। 

মিজানুর রহমান মিলন, শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি:"বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি"-স্লোগানকে সামনে রেখে গত বৃহস্পতিবার দুপুরে শাজাহানপুরের চোপীনগর ইউনিয়ন পরিষদ চত্বরে চোপীনগর ইউনিয়ন বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

চোপীনগর ইউপি চেয়ারম্যান মোজাফফর রহমানের সভাপতিত্বে ও ইউপি সদস্য ইমরান হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব ফয়সাল মাহমুদ অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল বগুড়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আবদুল্লাহ আল মামুন ,অফিসার ইনচার্জ (ওসি) শাজাহানপুর থানা, বগুড়া। বিট পুলিশিং সমাবেশে ইউনিয়ন কে মাদকমুক্ত করার প্রচেষ্টা, অপরাধ দমন সহ জনবান্ধব পুলিশ অফিসার হিসেবে শাজাহানপুর থানার এসআই এবং চোপীনগর ইউনিয়নে দায়িত্ব প্রাপ্ত বিট অফিসার মোঃ ওবায়দুল্লাহ আল মামুনকে ইউনিয়ন পরিষদ  এবং এলাকাবাসীর পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এছাড়াও শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন কে এলাকাবাসী হ্যালো ওসি হিসেবে আখ্যায়িত করেন। 

তিনি শাজাহানপুর থানা এলাকায় হ্যালো ওসি হিসেবে আখ্যায়িত। কোন মানুষ বিপদে পড়লে ওসি কে স্বরন  করলেই তিনি নিজে ঘটনাস্থলে উপস্থিত হয়ে সমস্যা সমাধান সমাধান করেন। এবং শাজাহানপুর থানা কে মাদকমুক্ত, সন্ত্রাস মুক্ত, অপরাধপ্রবণতা মুক্ত   ও জনবান্ধব মূলক কাজ করার জন্য হ্যালো ওসি হিসেবে আখ্যায়িত করেছেন এলাকাবাসী।এ সময় অন্যান্যদের মধ্যে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুস সাত্তার, আওয়ামীলীগ নেতা মোঃ আব্দুর রশিদ সহ  ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্হানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন ।

No comments

-->