শিরোনামঃ

সৈয়দপুর পৌর নির্বাচনে নতুন মুখ আলহাজ্ব শওকত চৌধুরী

সৈয়দপুর পৌর নির্বাচনে নতুন মুখ আলহাজ্ব শওকত চৌধুরী

বিশেষ প্রতিনিধি: সাবেক সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব শওকত চৌধুরী সৈয়দপুর পৌরসভা নির্বাচনে নতুন মুখ হিসেবে আবির্ভাব ঘটছে- এমন গুঞ্জণ এখন শহর জুড়ে। তবে স্বতন্ত্র নাকি অন্য কোনো দলের প্রার্থী হিসেবে এ নির্বাচনে অংশ নিচ্ছেন তা এখনও জানা যায়নি।

আলহাজ্ব  শওকত চৌধুরীর সাথে মুঠো ফোনে কথা হলে তিনি নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়ে  জানান, সৈয়দপুরের দুই বিশিষ্ট রাজনৈতিক ব্যাক্তি বর্তমান পৌরসভার মেয়র আমজাদ হোসনে সরকার ও সাবেক মেয়র আখতার হোসেন বাদলের মৃত্যুতে আমাদের অপূরণীয় ক্ষতি কখনও পূরণ হওয়ার মতো নয়। তাঁদের আত্মার মাগফেরাত কামনা করে তিনি বলেন, আসন্ন সৈয়দপুর পৌরসভা নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য সর্বস্তরের পৌরবাসী আমাকে উজ্জীবিত করছে।স্বতন্ত্র বা নাকি অন্য কোন দলের প্রার্থী হচ্ছেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, অপেক্ষা করুন সময় মতো জানতে পারবেন। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় বা স্থানীয় সকল পদ থেকে তিনি পদত্যাগ করেছেন।

উল্লেখ্য যে, বর্তমান মেয়র স্বতন্ত্র প্রার্থী আমজাদ হোসেন সরকার মারা যাওয়ায় মেয়রসহ সাধারন ও সংরক্ষিত কাউন্সিলর পদের নির্বাচন স্থগিতের ঘোষণা দিয়েছে নির্বাচন কমিশন। আজ ১৬ জানুয়ারী দ্বিতীয় ধাপে এ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

সৈয়দপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৫ জন, ১৫ ওয়ার্ডের সাধারন আসনের কাউন্সিলর পদে ৮৮ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ২১ জন প্রতিদ্বন্দ্বীতা করছিলেন।

No comments

-->