নতুন প্রকাশিতঃ

দিনাজপুরের পার্বতীপুরে ভ্যান চালককে শ্বাসরোধ করে হত্যা

দিনাজপুরের পার্বতীপুরে ভ্যান চালককে শ্বাসরোধ করে হত্যা

রেজওয়ান আলী দিনাজপুর জেলা প্রতিনিধি-দিনাজপুর জেলার অন্তর্ভুক্ত উপজেলা পার্বতীপুরে মো.সুমন (২৫) নামে এক ভ্যান চালকের লাশ উদ্ধারের সংবাদ জানা যায়। পুলিশ গত শুক্রবার দুপুরে দিনাজপুরের কোতোয়ালী থানার পারগাঁও এলাকার আত্রাই নদীর শ্বশানঘাট থেকে লাশটি উদ্ধার করেন মর্মে জানা যায়। 

সুমন পার্বতীপুর শহরের গুলপাড়া মহল্লার মৃত আলী হোসেনের পূত্র। দিনাজপুর কোতোয়ালী থানার পুলিশের উপপরিদর্শক (এসআই) জসিম এ বিষয়ে জানান, সুমনের গলায় মাফলার প্যাঁচানো অবস্থায় মৃত্যু ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। গত শুক্রবার পুলিশ উদ্ধার করা লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কজেল হাসপাতালে পাঠিয়েছে। 

পারিবারিক সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার বিকেল ৪টায় সুমন বাড়ি থেকে বের হয়ে যায়। পরে সে যাত্রী নিয়ে দিনাজপুরের উদ্দেশ্যে যায়। রাত ৯টার দিকে প্রতিবেশী শাহিনুরের সাথে তার মোবাইল ফোনে কথা হয় বলে তার স্বজনরা জানান। সে বাড়ীতে ফিরে না আসায় পার্বতীপুর শহরে মাইকিং করা হলে বেলা সাড়ে ১২টায় দিকে চিরিরবন্দর এলাকায় মাইকিং করার সময় সুমনের লাশের সংবাদটি পাওয়া যায়।পরে থানায় গিয়ে তার পরিবারের সদস্যরা লাশটি সনাক্ত করে। সুমনের মা ফরিদা বেওয়া (৬৫) তার সন্তানের মৃত্যু এবং তার স্ত্রী চায়না বেগম ক্রন্দনরত অবস্থায় ও আহাজারি দৃশ্য ভেসে উঠে। ক্রমান্বয়ে এলাকায় বিষয়টি নিয়ে শোকের ছাঁয়া নেমে আসে।

No comments

-->