শিরোনামঃ

নালিতাবাড়ীতে নির্বাচনী পথসভায় নৌকা সর্মথকদের হামলার প্রতিবাদে বিএনপির সংবাদ সম্মেলন

নালিতাবাড়ীতে নির্বাচনী পথসভায় নৌকা সর্মথকদের হামলার প্রতিবাদে বিএনপির সংবাদ সম্মেলন

কাকন সরকার  শেরপুর জেলা প্রতিনিধি : শেরপুরের নালিতাবাড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকা সমর্থকদের বিরুদ্ধে  বিএনপির নির্বাচনী পথসভায় হামলা ও ভাঙচুরের প্রতিবাদে উপজেলা বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা বিএনপি । 

বিএনপি সভাপতি অধ্যক্ষ নুরুল আমিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান আশরাফ আলী । লিখিত বক্তব্য পাঠ করেন মেয়র প্রার্থী শহর বিএনপির যুগ্ম আহবায়ক সাবেক মেয়র আনোয়ার হোসেন ভিাপ ।  সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, আগামী ৩০ জানুয়ারী নালিতাবাড়ী পৌরসভা নির্বাচনে উৎসবমুখর পরিবেশে নির্বাচনী প্রচার-প্রচারণা ও সভা-সমাবেশ করে আসছিল কিন্ত; ২১ জানুয়ারী (বৃহস্পতিবার)  ৬নং ওয়ার্ডের তাওয়াকুল্লিয়া মাদরাসা মোড়ে বিএনপি আয়োজিত ধানের শীষের সমর্থন একটি পথসভা চলছিল । 

এ সময় নৌকা সমর্থিত একটি নির্বাচনী প্রচার অফিস থেকে সাউন্ড বক্স দিয়ে  উচ্চস্বরে  দিয়ে গান বাজনা করে প্রতিবন্ধকতা করায় বিএনপি নেতৃব্ন্দৃ থানা পুলিশের হস্তক্ষেপ কামনা করেন থানা পুলিশের পক্ষ থেকে একজন অফিসার এসে  গানবাজনা বন্ধ করতে বলে চলে আসেন । পরক্ষণেই নৌকা সমর্থকগণ আরও বেপরোয়া গান-বাজনা করে বিএনপির পথসভায় প্রতিবন্ধকতা সৃষ্টি করেন। তারপরও ধানের শীষের সমর্থনের  পথসভা চলতে থাকে। এক পর্যায়ে প্রতিপক্ষ নৌকার সমর্থক একদল লোক ধানের শীষে শ্লোগান দিয়ে পথ সভায় প্রবেশ করে, পরে জয়বাংলা ও নৌকার শ্লোগান দিয়ে পথসভা পন্ড করেন এবং সভার চেয়ার টেবিল ভাংচুর করেন । 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান লিটন , বিএনপি নেতা সিরাজ উদ্দিন , শহর বিএনপি নেতা শফিকুল ইসলাম তালুকদার রিপন প্রমুখ নেতৃবৃন্দ ।

No comments

-->