শিরোনামঃ

আ"লীগের নির্বাচনি পাটি অফিসে আগুন,ফেস্টুন ব্যানার পুড়ে ছাই.....

আ"লীগের নির্বাচনি পাটি অফিসে আগুন,ফেস্টুন ব্যানার পুড়ে ছাই.....

সোহেল রানা রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহী তানোর উপজেলার মুন্ডুমালা পৌরসভার আ"লীগের নির্বাচনি পাটি অফিসে আগুন লাগিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে।

 আসন্ন মুন্ডুমালা পৌর নির্বাচনের প্রচারনার শেষ দিনের দিবাগত রাতে মুন্ডুমালা পৌর সভার ৩ নং ওয়ার্ডের প্রকাশ মগর বাজারে আওয়ামী লীগের নির্বাচনি পাটি অফিসে আগুন লাগিয়ে অফিসে থাকা নৌকা মার্কার ফেস্টুন ব্যানার চিয়ার পুড়ে ছাই।

এঘটনায় তানোর উপজেলা নির্বাহী অফিসার ও মুন্ডুমালা পৌর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো এবং গোদাগাড়ী তানোর সার্কেল এএসপি আব্দুর রাজ্জাক খানসহ পুলিশ ও প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এবিষয়ে প্রকাশনগর বাজারের নৌকার অফিসের তত্বাবধায়ক রয়েল আহম্মেদ বলেন, রাত ১১টার দিকে নির্বাচনী নৌকা প্রতীকের অফিস বন্ধ করা হয়। ভোরে কে বা কারা অফিসে আগুন দেয়। পরে স্থানীয়রা ছুটে গিয়ে আগুন নিভিয়ে ফেলে।

এঘটনায় ওই এলাকায় নৌকা প্রতীকের প্রার্থী আমির হোসেন আমীন ও জগ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাইদুর রহমানের কর্মী সমর্থকদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে যেকোনো সময় ঘটতে পারে দুর্ঘটনা।

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসানের সাথে মুঠোফোনে কথা বলে জানাযায় ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

No comments

-->