শিরোনামঃ

নরসিংদীর পৌর নির্বাচনঃপ্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে স্বাদরে গ্রহণ করে মনোনয়ন প্রত্যাহার

নরসিংদীর পৌর নির্বাচনঃপ্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে স্বাদরে গ্রহণ করে মনোনয়ন প্রত্যাহার

আতাবুর রহমান সানি, নরসিংদীঃ আসন্ন নরসিংদী পৌরসভা নির্বাচনে নরসিংদী শহর যুবলীগের  সাবেক সভাপতি আলহাজ্ব আশরাফ হোসেন সরকার, গত মঙ্গলবার বিকাল ৩ ঘটিকায় রিটানিং অফিসার  নরসিংদী জেলা প্রশাসক সার্বিক  অমল কুমারের কার্যালয়ে মেয়র প্রার্থী আশরাফ হোসেন সরকার স্বশরীরে উপস্থিত হয়ে তার মনোনয়ন পত্র প্রত্যাহারের আবেদন করেন। মনোনয়ন প্রত্যাহারের পর পরই আশরাফ হোসেন সরকার তার নিজ কার্যালয়ে সন্ধ্যা ৭ ঘটিকায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করে উপস্থিত সাংবাদিকবৃন্দদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। এসময় তিনি উপস্থিত পৌরবাসী ও ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়া সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন 

আজ মঙ্গলবার। আজকের দিনটা নরসিংদীবাসী, বাংলাদেশ, বিশ্ব বা মহাকালের কাছে নিতান্তই তুচ্ছ একটি সাধারণ দিন। কিন্তু বিশ্বের অনেক তুচ্ছ মানুষের কাছে হয়তো মহা মূল্যবান স্বরণীয় একটি দিন থাকে। 

জগত সংসারে আমি আশরাফ হোসেন সরকার হয়তো তেমনই একজন তুচ্ছ মানুষ। যা আজকে নরসিংদী পৌরবাসী তথা সারাবিশ্বে স্বরণীয় ও গুরুত্বপূর্ণ হয়ে থাকবে। কিন্তু আপনারা আমার আস্হা,ভরসা ও ভালোবাসার মানুষ তাদের অনেকের কাছেই দিনটা কত কষ্টকর তা আমি বুঝি। বঙ্গবন্ধুকে ভালোবেসে এই শহরে বঙ্গবন্ধুর আদর্শের প্রতি শ্রদ্ধাশীল হয়ে ও জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে আমি ও আমার পূর্বপুরুষ দীর্ঘ ৭০ বৎসর শ্রম,ত্যাগ ও ভালোবাসায়   প্রিয় নরসিংদীবাসীকে ভালোবেসে গেছেন। 

এতকিছুর বিনিময়ে কি খুব বেশি কি প্রত্যাশা করেছি? নিজের জীবনকে বাজি রেখে যৌবনকে উৎসর্গ করে মুজিব আদর্কে বুকে ধারণ করে আওয়ামী রাজনীতি করেছি, বিনিময়ে একটি খুনের মামলায় আসামী হয়ে দিনের পর দিন আদালতের বারান্দায় অমূল্য সময় নষ্ট করছি।যা আপনারা অবগত আছেন। প্রয়াত মেয়র লোকমান হোসেন হত্যা মামলা দিয়ে আমাকে ও আমার পরিবারকে যেভাবে হেনস্হ করা হয়েছে তা আপনারা দেখেছেন। 

প্রয়াত মেয়র লোকমান হোসেন হত্যা মামলার বাদী নিজে মামলার চার্জশীট প্রত্যাখান করে উচ্চ আদালতে মামলাটি স্থগিত করে রেখেছে। অথচ আজ সেই তথ্য নিজেরা গোপন করে আমাকে চার্জশিটভূক্ত আসামী দেখিয়ে আমার মনোনয়ন কেড়ে নেওয়া হয়েছে। ষড়যন্ত্রকারীরা এতটাই কূটবুদ্ধি স্বাক্ষর রেখে এমন সময়ে যে আমি সত্য প্রকাশে নূন্যতম সুযোগটাও আমাকে দেওয়া হয়নি। কিন্তু সত্য কখনো চাপা থাকেনা। সত্যের জয় হবেই হবে- ইনশাআল্লাহ। বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি বংশ পরম্পরায়। তাই বঙ্গবন্ধুর কন্যা,মানবতার মা, ডিজিটাল স্বপ্নগড়ার প্রবর্তক মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে শতভাগ আস্হা- বিশ্বাস ও অনুগত্য আছে বলেই তার আদেশ শিরোধার্য মনে করে আমি আমার মনোনয়ন পত্র প্রত্যাহার করছি। আমি আপনাদের উদ্দেশ্যে পরিশেষে বলতে চাই, আমি আপনাদের মাঝে অতীতেও ছিলাম, এখনো আছি,  এবং ভবিষ্যতেও থাকবো- ইনশাআল্লাহ। 

আমি যখন মাননীয় নেত্রীর দেওয়া নৌকা প্রতীক নিয়ে নরসিংদীতে আসার পর আপনাদের যে ভালোবাসা পেয়েছি, সেই ভালোবাসা আমার আগামী দিনের পথ চলার পাথেয় হয়ে থাকবে। আপনারা সবাই ভালো থাকবেন, নিরাপদে থাকবেন, সুস্থ থাকবেন - মহান আল্লাহ নিকট সেই প্রারথনা করি। সবাই নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন। জয় বাংলা জয় বঙ্গবন্ধু। জয়তু শেখ হাসিনা। সংবাদ সম্মেলন শেষে তিনি উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

No comments

-->