নতুন প্রকাশিতঃ

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার কম্বল অসহায় দুঃস্থ শীতার্তদের মাঝে বিতর

 মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার কম্বল অসহায় দুঃস্থ শীতার্তদের মাঝে  বিতরণ




মোঃ আনোয়ার হোসেন,আমিঝিনাইদহ প্রতিনিধি,০৪জানুয়ারি ২০২১ঃ

ঠান্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের কোয়াশা মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠান্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নি¤œআয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল ঝিনাইদহ জেলা প্রশাসন। সোমবার পৌর এলাকার আদর্শ পাড়ার আওয়ামীলীগনেতা তুষারের বাড়ির পাশে ঝিনাইদহ জেলা প্রশাসন ও পৌর সভার উদ্যোগে ২৫০শত জন অসহায় ও দুঃস্থদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার

শীতবস্ত্র বিতরণ করেন ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ।

কম্বল বিতরণ অনুষ্ঠানে ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনিবার্হী কমিটির সম্মানিত সদস্য পারভীন জামান কল্পনা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ্ব সাইদুল করিম মিন্টু।এ ছাড়াও  উপস্থিত ছিলেন, ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মন্জুর পারভেজ তুষার, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ও শৈলকুপা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক সরোয়ার জাহান বাদশা,ফুরসন্ধি ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা অ্যাড.আব্দুল মালেক,ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক মোঃ রেজাউল করিম রেজা, সাবেক সদর থানা যুবলীগের সভাপতি বাবুল আক্তার ,৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক এরফানুল হক তারেক ও জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারন সম্পাদক আল-ইমরান প্রমূখ।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে প্রধান অতিথি পারভীন জামান কল্পনা বলেন, আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার নিয়ে এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। এ সময় তিনি মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে এবং শহরের বিত্তবানদের অসহায় ও দুঃস্থদের পাশে দাড়ানোর জন্য সবাইকে আহ্বান জানান।

No comments

-->