শিরোনামঃ

মুন্সীগঞ্জ জেলা সিরাজদিখান থানা মাদক দ্রব‍্য সহ আটক তিন

মুন্সীগঞ্জ  জেলা সিরাজদিখান থানা মাদক দ্রব‍্য সহ আটক তিন            

শেখ মো.সোহেল রানা মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃএকটি মোটর সাইকেল  ৩০(ত্রিশ) বোতল ফেনসিডিল ও ১০০(একশত) পিস ইয়াবা ৩ জনকে আটক করেছে মুন্সীগঞ্জ ডিবি পুলিশ।আজ ১৫ই জানুয়ারী শুক্রবার সকালে সিরাজদিখান থানার খাসমহল বালুরচর এলাকায় বিশেষ আিভযান পরিচালনা মাদক কারবারিদের কে আটক করা হয়।

তথ্য সুত্রে জানা যায়,মুন্সীগঞ্জ ডিবি পুলিশ শুক্রবার সকালে গোপন সংবাদের ভিওিতে সিরাজদিখান থানার খাসমহল বালুরচর এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ আতাউর রহমান লিও, মো. মিলন (৩২), মোঃ রাজু হুসেন রাজিব (৩৪) নামে ৩ জন মাদক কারবারিকে ৩০ বোতল ফেনসিডিল ও ১০০ পিস ইয়াবা এবং ১টি মোটর সাইকেলসহ আটক করা হয়েছে।আটককৃতরা হলেন  মোঃ আতাউর রহমান লিও পিতা মৃত আবু বক্কর, মোঃ মিলন (৩২) পিতা মোঃ আলী দপ্তরি,মোঃ রাজু হসেন রাজিব (৩৪) পিতা মোঃ আক্তার হোসেন ৩ জনই মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ি উপজেলার পাইক পাড়ার স্থায়ী বাসিন্দা।এর আগেও আইনের চোঁখ ফাকি দিয়ে বহুদিন পারপেয়ে গেছে।

উল্লেখ্য  আটক আতাউর রহমানের কাছ থেকে ৩০ বোতল ফেনসিডিল,মোঃ মিলনের কাছ থেকে ৫০ পিস ইয়াবা ও মোঃ রাজু হোসেন রাজিব এর কাছ থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৩০ বোতল ফেনসিডিল ও একটি মোটর সাইকেলসহ আটক করা হয়।আটক মাদক কারবারিদের বিরুদ্ধে মুন্সীগঞ্জের সিরাজদিখান থানায় মাদক দ্রব্য আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে এবং মাদক দ্রব‍্য আইনের সর্বোচ্চ  ধারা প্রয়োগ হয়েছে।

No comments

-->