শিরোনামঃ

পুঠিয়ায় সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের মতবিনিময়

 পুঠিয়ায় সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসনের মতবিনিময়


রাজশাহী প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়া উপজেলার পূর্ব বারইপাড়া- তালুকদার পাড়া গ্রামে উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার সকালে মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক পুঠিয়া উপজেলায় ৫৪ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্ভোধন বিষয়ে অবহিতকরণের লক্ষে ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।


ক্ষুধামুক্ত-দারিদ্রমুক্ত সোনার বাংলা বিনির্মাণে মুজিববর্ষে “বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না” মাননীয় প্রধানমন্ত্রীর এই নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ভূমি ও গৃহ প্রদান কার্যক্রম চলমান রয়েছে। আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ১ম পর্যায়ে পুঠিয়া উপজেলায় ৫৪টি একক ঘরের বরাদ্দ দেওয়া হয়েছে । তারই অংশ হিসাবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৩ জানুয়ারি উপকারভোগী পরিবারের নিকট উক্ত গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ ধদ্ভোধন করবেন। প্রতিটি ঘর ২ শতাংশ খাস জমিতে ১ লক্ষ ৭১ হাজার টাকা বরাদ্দে ২ টি সেমি পাকা কক্ষ, একটি রান্নাঘর, একটি টয়লেট ও ইউটিলিটি স্পেস রয়েছে।


মতবিনিময় অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার নুরুল হাই মোহাম্মদ আনাছের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমি রহমাস, সহকারি কমিশনার (ভূমি) রুমানা আফরোজ, প্রক্লপ বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ফরিদুল ইসলাম, পুঠিয়া ইউপি চেয়ারম্যান আশরাফ খান ঝন্টু, জিউপাড়া ইউপি চেয়ারম্যান হোসনেআরা, পুঠিয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি বিজয় ঘোষ, কোষাধিক্য মোহাম্মদ আলী, হাসমত দৌলা, আকাশ ঘোষ প্রমূক।

No comments

-->