নতুন প্রকাশিতঃ

তানোরে যথাযথ মর্যাদায় ঐতিহাসিক বঙ্গবন্ধু'র স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

তানোরে যথাযথ মর্যাদায় ঐতিহাসিক বঙ্গবন্ধু'র স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

সোহেল রানা, নিজস্ব প্রতিবেদকঃ ঐতিহাসিক ১০ ই জানুয়ারী বঙ্গবন্ধু'র স্বদেশ প্রত্যাবর্তন দিবস। মহাকালের মহাকবি সর্বকালের সর্বশ্রেষ্ট বাঙালী জাতির জনক --বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে পরম শ্রদ্ধা ও ভালবাসার সাথে স্মরণ করে 

তানোরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস যথাযথ মর্যাদায় দিবসটি পালন করা হয়।১৯৭১ সালে ২৫ মার্চ পাকহানাদার বাহিনী নিরস্ত্র বাঙালীদের উপর ঝাপিয়ে পড়ে এবং নিরীহ বাঙালীদেরকে হত্যা  করে। পাশাপাশি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে গ্রেফতার করে পশ্চিম পাকিস্তানের কারাগারে নিয়ে যায়। ৯ মাস মুক্তিযুদ্ধ শেষে ১৯৭১ সালে ১৬ ডিসেম্বর দেশ স্বাধীনের পর ১৯৭২ সালে ১০ জানুয়ারী পাকিস্তান কারাগার থেকে মুক্তি পেয়ে বঙ্গবন্ধু স্বাধীন বাংলাদেশে ফিরে আসেন। তাই ১০ জানুয়ারী বাঙালী জাতি যথাযথ মর্যাদায় দিবসটি পালন করে থাকে। জাতির সাথে মিল রেখে তানোর ও মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের আয়োজনে দিবসটি পালন করা হয়।উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন : তানোর উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি ও তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব লুৎফর হায়দার রশিদ ময়না। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন : তানোর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খাদেমুন নবী বাবু চৌধুরী।তানোর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিকী। মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা। মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দলীয় মেয়র প্রার্থী আমির হোসেন আমিন। পাঁচন্দর ইউপি আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন। বাধাইড় ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আতাউর রহমান। তানোর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম। তানোর উপজেলা আওয়ামী সৈনিক লীগের সাধারণ সম্পাদক বদিউজ্জামান নয়ন  সহ মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

No comments

-->