শিরোনামঃ

নড়াইলের কালিয়া পৌরসভা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী লিটন।

নড়াইলের কালিয়া পৌরসভা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী লিটন। 

মোঃ আজিজুর বিশ্বাস,স্টাফ রিপোর্টার নড়াইলঃ পৌর নির্বাচনের পূর্ব মুহুর্তে নড়াইলের কালিয়া পৌরসভা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চামচ প্রতীকের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) ও বর্তমান মেয়র ফকির মুশফিকুর রহমান লিটন।

আজ শুক্রবার বেলা ১১টায় কালিয়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

এ সময় উপস্তিত ছিলেন নড়াইল-১ আসনের সংসদ সদস্য বি এম কবিরুল হক মুক্তি, কালিয়া পৌরসভার সাবেক মেয়র বি এম একরামুল হক টুকু, সাবেকর পৌর মেয়র অ্যাড. বি এম এমদাদুল হক টুলু, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মোল্লা এমদাদুল হকসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীসহ নেতা কর্মি উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মুশফিকুর রহমান বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ ,দলের স্বার্থে এবং নড়াইল-১ আসনের সাংসদ কবিরুল হক মুক্তির অনুরোধে আমি আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ওয়াহিদুজ্জামান হিরাকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।

সংবাদ সম্মেলনে বিভিন্ন প্রিন্ট মিডিয়া সাংবাদিকবৃন্দ উপস্তিত  ছিলেন। আগামীকাল ৩০ জানুয়ারি শনিবার কালিয়া পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

No comments

-->