নতুন প্রকাশিতঃ

আড়ানী পৌরসভায় নির্বাচনকে কেন্দ্র করে পুরুষ শূন্য বাড়ি!

আড়ানী পৌরসভায় নির্বাচনকে কেন্দ্র করে পুরুষ শূন্য বাড়ি! 

সাজ্জাদ মাহমুদ সুইট, বাঘা প্রতিনিধি, রাজশাহীঃ আসন্ন ১৬ জানুয়ারী আড়ানী পৌর নির্বাচন। এ নির্বাচন কে সামনে রেখে উৎসব মুখর পরিবেশে চলছে প্রচার প্রচারনা। আসন্ন এ নির্বাচনে মাঠে লড়ছে ৩ জন মেয়র পদপ্রার্থী। নৌকা প্রতীক নিয়ে শাহীদুজ্জামান শাহীদ এবং ধানের শীষ প্রতীক নিয়ে তুজাম্মেল হক দলীয় মনোনয়ন প্রাপ্ত মেয়র প্রার্থী ও নারিকেল গাছ প্রতীক নিয়ে  স্বতন্ত্র মেয়র প্রার্থী মুক্তার আলী ভোট যুদ্ধে অংশ গ্রহন করেছে। পৌর এলাকা জুড়ে এবারের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বর্তমান মেয়র মুক্তার আলীর নারিকেল গাছ মার্কার সুর শোনা যাচ্ছে মুখে মুখে। প্রতিদিনের নির্বাচনী প্রচারে মুক্তার আলীর নারিকেল গাছ মার্কার পক্ষে হাজার হাজার জনগণের সমাগম লক্ষ করা যাচ্ছে। 

গত বৃহস্পতিবার(৭ জানুয়ারী) স্বতন্ত্র পদপ্রার্থী বর্তমান মেয়র মুক্তার আলীর মিছিলে ছিল নারীদের ঢল। এরই ধারাবাহিকতায় রবিবার ১০ জানুয়ারী বিকালে আড়ানী ফুলমননেসা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে পৌর এলাকার হাজার হাজার সমর্থক জমায়েত হয়েছে। এতে করে এ পৌরসভায় পুরুষ শূন্য হয়ে পড়েছে প্রতিটি বাড়ি। পরে এই হাজার হাজার মানুষ নিয়ে পথসভা করেন মেয়র মুক্তার আলী। মুক্তার আলীকে মেয়র নির্বাচিত করতে পৌর এলাকার সড়কে নারিকেল গাছ মার্কার পক্ষে এ গন জোয়ার সৃষ্টি হয়েছে। মাঠে নেমেছে কর্মী সমর্থক সহ হাজার হাজার সাধারণ ভোটার নারী পুরুষ। এতে করে নারিকেল গাছ মার্কার কর্মী সমর্থকরা এবারের নির্বাচনে জয় নিশ্চিত বলে মনে করছেন।সাংবাদিক দের প্রশ্নের জবাবে মেয়র মুক্তার আলী বলেন, আমি সতন্ত্র প্রার্থী হলেও নৌকা প্রতীক কে শ্রদ্ধা করি। আর তাই আমি শান্তিপূর্ণ ভাবে আমার কর্মী সমর্থকদের নিয়ে পথসভা ও সমাবেশ করছি। সমাবেশে ভোটারদের উদ্দেশ্যে মেয়র মুক্তার বলেন,আমি আপনাদের সাথে ছিলাম সাথে আছি। তাছাড়া আপনারা দেখেছেন আমার উন্নয়ন চলমান। 

আমাকে আর একটি বার নারিকেল গাছ মার্কায় ভোট দিয়ে উন্নয়নের অসমাপ্ত কাজ সম্পন্ন  করার সুযোগ দিবেন। আমি কথা দিয়ে যাচ্ছি, যতদিন বেঁচে থাকবো আপনাদের খেদমত করে যাবো এবং মরার আগের দিন পর্যন্ত জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ নিয়েই বেঁচে থাকবো।

No comments

-->