শিরোনামঃ

নাটোরে দলের আদর্শ ও শৃঙ্খলা ভঙ্গ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বহিষ্কার!

নাটোরে দলের আদর্শ ও শৃঙ্খলা ভঙ্গ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বহিষ্কার!

মোঃ কামাল মাহমুদ,বাগাতিপাড়া,(নাটোর)প্রতিনিধিঃ অবশেষে দল থেকে বহিষ্কার করা হল গুরুদাসপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আরিফুল ইসলাম বিপ্লব কে। দলের আদর্শ ও শৃঙ্খলা ভঙ্গ করে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হয়ে মেয়র পদে পৌর নির্বাচনে অংশ গ্রহন করায় তাকে দল থেকে বহিস্কার করা হয়েছে।এ বহিষ্কারাদেশ সংক্রান্ত বহিস্কারাদেশ দলের কেন্দ্রিয় কমিটির সভাপতি-সাধারন সম্পাদক, দলের কেন্দ্রিয় কমিটির (নাটোর জেলার দায়িত্বপ্রাপ্ত) সাংগঠনিক সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারন সম্পাদকসহ সংশ্লিষ্ট দপ্তরে পাঠানো হয়েছে।আজ শনিবার(২রা জানুয়ারী) এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান স্বাক্ষরিত ‘বহিস্কারপত্রে’ উল্লেখ করা হয়েছে, বাংলাদেশ আওয়ামীলীগের গঠনতন্ত্রের ৪৭ ধারা (ঞ) উপধারার বিধান মোতাবেক গত ২৮ ডিসেম্বর তারিখে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিতসভার সিদ্ধান্ত মোতাবেক পৌর নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় দলের কেন্দ্রিয় কমিটির সিদ্ধান্ত এবং পৌর আওয়ামী লীগের কমিটির সুপারিশ অনুযায়ী গুরুদাসপুর পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদকের পদ থেকে বহিস্কার করা হয় আরিফুল ইসলাম বিপ্লবকে।গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান আরিফুল ইসলাম বিপ্লবের নির্বাচনী প্রচারণা ও আনুষাঙ্গিক কর্মকান্ডে দলীয় নেতাকর্মীদের অংশ নেয়া হতে বিরত থাকার আহ্বান জানিয়েছেন।

প্রসঙ্গত, আগামী ১৬ই জানুয়ারী অনুষ্ঠিতব্য গুরুদাসপুর পৌরসভা নির্বাচনে বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. শাহনেওয়াজ আলীসহ আরও চার জন মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। পরে শাহনেওয়াজ আলীকে দলীয় মনোনয়ন দেয়া হয়। কিন্তু দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. আরিফুল ইসলাম (নারকেল গাছ) মার্কায় বিদ্রোহী প্রার্থী হিসেবে ভোটের মাঠে রয়েছেন।

No comments

-->