নতুন প্রকাশিতঃ

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে যায় এনামুল হক এমপি

 আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে যায় এনামুল হক এমপি

বাগমারা উপজেলা প্রতিনিধিঃ রাজশাহী বাগমারা উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে । রাজশাহী জেলা আওয়ামী লীগ সাক্ষরীত ৭১ বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। উপজেলার বঙ্গবন্ধু কমপ্লেক্স জাদুঘরে সকলের সফত করানো হয়।এর পর সবাই মিলে  উপজেলার নিউমার্কেট চারতলায় সকলের উদ্দেশ্যে বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি বক্তব্য উপস্থাপন করেন।

তিনি তার বক্তব্যে আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির দায়িত্ব ও কর্তব্য পালনে সবাই কে ঐক্য বদ্ধ থেকে সততার শহীদ রাজনীতি করার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি আরো বলেন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে যায় । 

সকল উন্নয়ন মূলক কাজ আওয়ামীলীগের ক্ষমতায় করা এবং বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়ন শুধু আওয়ামী লীগের আমলেই । আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই বাংলাদেশের ছেলে মেয়েরা বিনা মূল্যে বই পায় যা সারা বিশ্বে বিরল ঘটনা।যা বাস্তবায়ন করছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা। 

অনুষ্ঠানে নবনির্বাচিত কমিটির সকল নেতাকর্মীর প্রতি সহনশীল থেকে রাজনীতি করার প্রত্যয় ব্যক্ত করেন। পুরো অনুষ্ঠান পরিচালনা করেন বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল ।

No comments

-->