শিরোনামঃ

মামলা করে আসামীদের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন মামলার বাদী

মামলা করে আসামীদের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন মামলার বাদী

মোঃরফিকুল ইসলাম,মহাদেবপুর,নওগাঁ, প্রতিনিধি :- নওগাঁর মান্দায় হত্যা চেষ্টার অভিযোগে মামলা করার ঘটনার প্রায় ২ মাস পেরিয়ে গেলেও কোনো আসামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। মামলার আসামীরা এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়ালেও মামলার বাদী আসামীদের ভয়ে তার পরিবার পরিজন নিয়ে পার্শ্ববর্তী মহাদেবপুর উপজেলার খাজুর গ্রামে বোনের বাড়িয়ে আশ্রয় নিয়েছেন। মামলা সূত্রে জানা গেছে, জেলার মান্দা উপজেলার চকজামদই গ্রামের মৃত ছফের এর পুত্র মোঃ মোশারফ হোসেন গত ১৮ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় চকজামদই বাজার হতে বাড়ি ফেরার পথে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে পথিমধ্যে মহাদেবপুর উপজেলার রামরাইপুর গ্রামের মৃত তফের প্রামাণিকের পুত্র আব্দুল মতিন, চককন্দর্পপুর গ্রামের মৃত তফের প্রামাণিকের পুত্র মোঃ হামিদুর ও মোঃ হাফিজুর, চকজামদই গ্রামের মৃত ওকিম সরদারের পুত্র মোঃ নূর ইসলাম, মৃত ছাদের আলীর পুত্র মোঃ আবু সাঈদ পথরোধ করে বাদী মোশারফ হোসেনকে পিটিয়ে ১ হাত ভেঙ্গে দেয় ও মাথা ফাটিয়ে দেয়।

ঘটনার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। রাজশাহী থেকে চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ্য হয়ে ফিরে এসে গত ১০ নভেম্বর আদালতে মামলা দায়ের করেন। 

বাদী অভিযোগ করেন, মামলা করার জন্য ভয়ংকর পরিণতি ভোগ করার হুমকী দিয়ে গ্রাম ছাড়া করেছে মামলার আসামীরা। দীর্ঘদিনেও মামলার আসামীরা গ্রেফতার না হওয়ায় তিনি গ্রামে ফিরতে পারছেন না। আসামীরা প্রকাশ্যে ঘোরাফিরা করলেও পুলিশ তাদের গ্রেফতার করছে না। এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা এস. আই মোঃ আমিনুল ইসলাম জানান, ঘটনার দিন বিকেলে ৪নং আসামী নূর ইসলামের সাথে তার হাতাহাতি হয়েছিলো। তার হাত ভেঙ্গেছে বা মাথা ফেটেছে এবং তিনি হাসপাতালে ভর্তি ছিলেন এ বিষয়ে কোন কাগজপত্র আমাদের দেননি। বিশেষ করে তিনি আমাদের সাথে কোনো যোগাযোগ করেননি।

No comments

-->