নতুন প্রকাশিতঃ

বাগমারায় বিসিপিআরটিএ’র আহ্বায়ক কমিটি গঠন উপলক্ষে মতবিনিময় ও আলোচনা

 বাগমারায় বিসিপিআরটিএ’র আহ্বায়ক কমিটি গঠন উপলক্ষে মতবিনিময় ও আলোচনা


রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় বাংলাদেশ সেল ফোন রিপিয়ার টেকনিশিয়ান এসোসিয়েশনের (বিসিপিআরটিএ) আহ্বায়ক কমিটি গঠন। আহ্বায়ক কমিটি গঠন উপলক্ষে মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলার ভবানীগঞ্জ নিউ মার্কেট মিলনায়তনে মতবিনিময় ও আলোচনা সভার আয়োজন করেন বিসিপিআরটিএ, বাগমারা উপজেলা শাখা।

শাপলা মোবাইল এরই পরিচালক আতাউর রহমান (খয়বর) এর সভাপতিত্বে মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথি হেসেবে মুঠোফোনের মাধ্যমে বক্তব্য রাখেন বিসিপিআরটিএ’র কেন্দ্রীয় কমিটির সভাপতি মাসুদুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাগমারা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, বিসিপিআরটিএ’র কেন্দ্রীয় প্রতিনিধি ও রাজশাহী মহানগরের সভাপতি আব্দুল্লাহ আল-মামুন, প্রধান আলোচক ছিলেন, বিসিপিআরটিএ কেন্দ্রীয় প্রতিনিধি ও রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক এম.ডি মিলন আহমেদ, সিনিয়র সহ-সভাপতি ফজলে এলাহী, সিনিয়র সহ-সাধারণ সম্পাদক সি,যে আবিদ, সহ-সাধারণ সম্পাদক নাহিদ হাসান রিন্টু, রাজশাহী সিটি কর্পোরেশনের কাউন্সিলর শহিদুল ইসলাম।

মতবিনিময় সভা শেষে আব্দুল মান্নানকে সভাপতি এবং রাসেল রানাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে বিসিপিআরটিএ বাগমারা উপজেলা শাখার ১৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি শাহিন, সহ-সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ডব্লিউ, প্রচার সম্পাদক শামীম, দপ্তর সম্পাদক রিপন, অর্থ সম্পাদক মিলন, সাংস্কৃতিক সম্পাদক জুয়েল, তথ্য প্রযুক্তি সম্পাদক জি আর রাব্বানী, ক্রীড়া সম্পাদক শাহিন, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক সোহেল, সমাজকল্যাণ সম্পাদক ফরহাদ। নিজের অধিকার প্রতিষ্ঠায় দেশ ব্যাপি বিসিপিআরটিএ’র কমিটির গঠন করা হচ্ছে।

No comments

-->