নতুন প্রকাশিতঃ

বাঘায় নয়ন সরকার এর উদ্যোগে মামুন হোসেনের জন্মদিন পালন!

 বাঘায় নয়ন সরকার এর উদ্যোগে মামুন হোসেনের  জন্মদিন পালন! 

সাজ্জাদ মাহমুদ,বাঘা প্রতিনিধি, রাজশাহীঃ রাজশাহীর বাঘায় সামিউল আলম নয়ন সরকার এর উদ্যোগে বাঘা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  মামুন হোসেন এর জন্মদিন পালিত হয়েছে। 

মঙ্গলবার (১লা ডিসেম্বর ২০২০) রাত্রি ৯:৩০ মিনিটে  কেক কাটার মাধ্যমে উৎযাপিত হয় মামুন হোসেন এর ৩৭ তম জন্মদিন।আনন্দঘন সময়ে মধ্যো দিয়ে ৩৭তম শুভ জন্মদিন উৎযাপিত হয় বাঘা বাজার মামুন হোসেনের  অফিস চত্বরে। 

উল্লেখ্য জন্মদিন উপলক্ষ্যে তাকে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন ভাবে বার্তা পাঠিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন রাজনৈতিক নেতাকর্মী, বন্ধু, শুভাকাঙ্ক্ষীগন।

 মামুন হোসেন  বাঘা পৌরসভার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন। জন্মদিনে উপলক্ষে তার জন্য পরিবার, আত্নীয় স্বজন, নেতাকর্মী সহ বন্ধু মহলের পক্ষ থেকে দীর্ঘায়ু ও শুভ কামনা করেছেন।

 জন্মদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সামিউল আলম নয়ন সরকার সাবেক ছাত্রনেতা, সহ-দপ্তর সম্পাদক পাকুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ,সানোয়ার হোসেন সুরুজ বাঘা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, মাইনুল ইসলাম মুক্তা বাঘা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, সাকিব ইসলাম বাঘা শাহদৌলা সরকারী কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি  সহ অত্র পৌরসভার বিভিন্ন শ্রেণীর নেতৃবৃন্দ। 

কেক কাটা পর্ব শেষে পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলম এর জন্য রোগমুক্তি কামনা করে দোয়া ও তাবারক বিতরণ করা হয়।

No comments

-->