শিরোনামঃ

পররাষ্ট্র প্রতিমুন্ত্রীর পক্ষে মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন মামুন হোসেনে

 পররাষ্ট্র প্রতিমন্ত্রীর পক্ষে মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন মামুন হোসেনে! 



সাজ্জাদ মাহমুদ 

বাঘা প্রতিনিধি, রাজশাহী। 

১৬ই ডিসেম্বর "মহান বিজয় দিবস "উপলক্ষে পররাষ্ট্র প্রতিমুন্ত্রী রাজশাহী-৬ (চারঘাট -বাঘা) আসনের মাননীয় সাংসদ  আলহাজ্ব মোহাম্মদ শাহরিয়ার  আলম এম পি র   পক্ষ থেকে দেশবাসীকে বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন বাঘা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, বাঘা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মামুন হোসেন। 


 পররাষ্ট্র প্রতিমুন্ত্রী আলহাজ্ব মোহাম্মদ  শাহরিয়ার আলমের এই আস্থা ভজন ও স্নেহধন্য  সাবেক ছাত্রলীগ নেতা ও বাঘা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মামুন হোসেন  বলেন, “ ১৬ই ডিসেম্বর আমাদের গৌরবান্বিত মহান বিজয় দিবস উপলক্ষে আমি আমার নেতা আলহাজ্ব মোহাম্মদ শাহরিয়ার আলম ভাইয়ের পক্ষ থেকে প্রথমেই এই দেশ ও জাতির কল্যাণে বিভিন্ন আন্দোলন-সংগ্রামে নিজেদের যৌবন, রক্ত, প্রাণ বিসর্জন করা সকল বীর মুক্তিযোদ্ধা এবং বীর শহীদদের স্মরণে জানাই বিনম্র শ্রদ্ধা। সেই সাথে আমি আমার প্রাণপ্রিয় বাঘাবাসীকে জানাই বিজয় দিবসের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।


স্বাধীনতা অর্জনের চেয়ে রক্ষা করা কঠিন। তাই আজ এই গৌরবের দিনে আমি আশাবাদ ব্যক্ত করছি যে মহান মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ায় অংশ নিয়ে আমার নেতা  পররাষ্ট্র প্রতিমুন্ত্রী আলহাজ্ব মোহাম্মদ শাহরিয়ার আলম এর  নির্দেশনায় সবসময় এই দেশ ও জাতির কল্যাণে নিজেকে নিয়োজিত রাখবো। অন্যায়ের প্রতিবাদে ও ন্যায়ের প্রতিষ্ঠায় সর্বদা সচেষ্ঠ থাকবো। বাংলাদেশ দীর্ঘজীবী হোক। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।”

No comments

-->