শিরোনামঃ

বগুড়া ডিবির অভিযানে ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেফতার- ৬

 বগুড়া ডিবির অভিযানে ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেফতার- ৬

উত্তর কুমার নিজস্ব প্রতিনিধিঃ বগুড়া জেলার সুযোগ্য পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম বার সার্বিক দিক নির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) আলী হায়দার চৌধুরীর তত্ত্বাবধানে ওসি ডিবি আব্দুর রাজ্জাকের নেতৃত্বে টিম ডিবি বগুড়ার মাদক বিরোধী অভিযানে ৫০০ পিচ ইয়াবা এবং ৮৫ বোতল ফেন্সিডিলসহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

ডিবি বগুড়ার টিম ১৭ ডিসেম্বর  বেলা ০১.১৫ ঘটিকার সময় বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন চকপদ্মগাড়ীস্থ জনৈক রিংকুর ইউক্যালিপটাস বাগানের সামনে হইতে ৩০০ পিচ ইয়াবাসহ আসামী  আবু সাঈদ(৪৮), পিতা-মৃত মোজাহার আলী, সাং-বিরাহীমপুর পশ্চিমপাড়া, থানা-শাজাহানপুর, জেলা-বগুড়াকে গ্রেফতার করে। অপর একটি টিম একই দিন বেলা ৪ ঘটিকার সময় বগুড়া জেলার সদর থানাধীন মথুরাপুর সাকিনস্থ মদিনাতুল উলুম কওমী ও হাফেজিয়া মাদ্রাসার সামনে হইতে ৪৫ বোতল ফেন্সিডিলসহ আসামী বাবু প্রামানিক (৪৫), পিতা-মৃত জসিম উদ্দিন, মাতা- জরিনা বিবি, সাং-সিঙ্গেরগাড়ী মধ্যপাড়া ও আসমা আক্তার সাথী(৩৬), পিতা-মৃত আসাব আলী, স্বামী- স্বপন, সাবেক স্বামী-সোবহান, সাং-টেপাগাড়ী,উভয়ের থানা-শিবগঞ্জ, জেলা-বগুড়া আসামিদ্বয়কে গ্রেফতার করে। 

ডিবি বগুড়ার তৃতীয় একটি টিম ১৬ ডিসেম্বর  তারিখ ০৩.০৫ ঘটিকার সময় বগুড়া জেলার ধুনট থানাধীন মুলতানি পারভীন শাহজাহান তালুকদার উচ্চ বিদ্যালয়ের সামনে হইতে ২০০ পিচ ইয়াবাসহ আসামী মজনু খাঁ(৪১), পিতা- মান্নান খাঁ, সাং-টাকা ধুকুরিয়া, থানা-শেরপুর, জেলা-বগুড়াকে গ্রেফতার করে। চতুর্থ টিমটি ১৬ তারিখ ০৬.১৫ ঘটিকার সময় বগুড়া জেলার সদর থানাধীন চারমাথা মানিক টেলিকম বিকাশ এজেন্ট দোকানের সামনে অভিযান চালিয়ে ৪০(চল্লিশ) বোতল ফেন্সিডিলসহ আসামী  টিটুল (২৫), পিতা- জিন্টু আলী, সাং-দানিয়ালগাছী, থানা-শিবগঞ্জ, জেলা-চাপাইনবাবগঞ্জ ও  হুমায়ূন কবির (২৪), পিতা- লায়েব আলী, সাং-উপর বিল্লী, থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহীদ্বয়কে গ্রেফতার করে। 

এ ব্যাপারে অফিসার ইনচার্জ (ডিবি) আব্দুর রাজ্জাকের সাথে বললে তিনি জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বগুড়ার শাহাজানপুর, ধুনট ও সদর থানায় নিয়মিত মামলা রুজু অন্তে আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে এবং তিনি মাদক নির্মূলে বগুড়া ডিবি'র পক্ষ থেকে  সকলের সহযোগিতা কামনা করেন।

No comments

-->