নতুন প্রকাশিতঃ

আমাদের নীলফামারীর গর্ব হৃদয় আল----মিরু

 আমাদের নীলফামারীর গর্ব হৃদয় আল----মিরু


বিশেষ প্রতিনিধিঃ এনটিভির কমেডি রিয়েলিটি ‘মার্সেল হা-শো সিজন থ্রি’র চ্যাম্পিয়ন হয়েছিলেন হৃদয় আল মিরু।প্রতিযোগিতায় মিরুর সংলাপ ‘লাটকেপাটকে লবাডিং চাবাক্কে অ্যানার্জিভা’ হয়েছিল ব্যাপক জনপ্রিয়।বর্তমানে এই অনুষ্ঠানে একজন মেন্টর হিসাবে কাজ করছেন তিনি।তিনি হাইস্কুল জীবন পাড়করেছেন, শিমুল বাড়ী এস,সি উচ্চ বিদ্যালয়ে এবং পরবর্তীতে নীলফামারী পুলিশ লাইন স্কুল। অনার্স,মাস্টার্স  করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে।

লাখো দর্শকের প্রিয় এই মুখকে এবার দেখা গেছে চলচ্চিত্রে। চলচ্চিত্রটির নাম ‘অবতার’। এর চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মাহমুদ হাসান শিকদার। এতে আরো অভিনয় করেছেন, আমিন খান, মাহিয়া মাহি, মিশা সওদাগর, রাইসুল ইসলাম আসাদ প্রমুখ।

দেশের জনপ্রিয় এই স্ট্যান্ড আপ কমেডিয়ান বলেন, ‘আমি মনে করি, কষ্টের কাজগুলোর মধ্যে একটি হলো মানুষকে হাসানো। আমি সব সময় চেষ্টা করি মানুষকে হাসিখুশি রাখতে। একটা সময় স্বপ্ন ছিল, টিভির পর্দায় নিজের মুখটি দেখার। সে স্বপ্নটা পূরণ হয়েছে, এনটিভির কমেডি রিয়েলিটি শো, হা-শোর মাধ্যমেই। সেখান থেকেই অভিনয় পথচলা শুরু। চলচ্চিত্রে নিজের সেরা অভিনয়টুকু দেওয়ার চেষ্টা করেছি।

চলচ্চিত্রে অভিনয়ের আগেই নাটকে কাজ শুরু করেছিলেন মিরু। মাসুদ সিজান পরিচালিত ‘ডুগডুগি’ নাটকে প্রথম অভিনয়ের অভিজ্ঞতা হয় তাঁর। নাটকটি প্রচারিত হয়েছিল এনটিভিতে। এরপর অসংখ্য নাটকে অভিনয় করেছেন তিনি। তাঁর অভিনীত উল্লেখযোগ্য নাটকগুলো হলো  ডুগডুগি, অবশেষে সুজন , পাবলিকের নেতা,চিটার ডটকম, হাসু চোর কাশু চোর, টিভি চোর, ছায়াবিবি, লাল সবুজ,

‘সানগ্লাস শফিক’ 'নো অজুহাত’ প্রমুখ।বর্তমানে তেনার একটি ধারাবাহিক নাটক প্রচার হয়, চ্যানেল আইতে প্রতি সোমবার ও মঙ্গলবার রাত ১১.৩০ মিনিটে, সেয়ান আনলিমিটেড। পরিচালনা - মজিবুল হক খোকন,  এখন একটি নতুন ধারাবাহিক নাটকের শুটিং চলছে, নাম প্রিয়জন, পরিচালনা - অভিনেতা শামীম জামান।

তিনি নীলফামারিতে অনুষ্ঠিত ইত্যাদি অনুষ্ঠানেও অভিনয় করেছেন।

No comments

-->