শিরোনামঃ

ঠাকুরগাঁওয়ে দেশ রুপান্তরের ২য় প্রতিষ্ঠা বাষির্কীতে আলোচনা সভা ও র‌্যালি।

 ঠাকুরগাঁওয়ে দেশ রুপান্তরের ২য় প্রতিষ্ঠা বাষির্কীতে আলোচনা সভা ও র‌্যালি।

মোঃসোহেল রানা,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে দেশ রুপান্তরের ২য় প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালি।সাফল্যের দুই বছর এই শ্লোগান সামনে রেখে ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে দেশ রুপান্তরের ২য় প্রতিষ্ঠা বাষির্কী পালিত হয়েছে।

আজ রবিবার ঠাকুরগাঁও প্রেসক্লাবের আধুনিক অডিটোরিয়ামে কেক কাটার মধ্য দিয়ে আনুষ্ঠানিকতা শুরু হয়। কেক কেটে কর্মসুচির উদ্বোধন করেন প্রেসক্লাব সভাপতি মনসুর আলী, সংগ্রামী বাংলার সম্পাদক প্রবীন সাংবাদিক আব্দুল লতিফ।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তারা বলেন, দেশ রুপান্তর গণ মানুষের কথা বলে। এখন প্রত্যন্ত অঞ্চলেও এই পত্রিকাটি মানুষের হাতে হাতে। দায়িত্বশীলতার অগ্রনী ভুমিকা রাখায় পত্রিকা কর্তৃপক্ষ ও কুশিলবদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

 এছাড়াও পত্রিকাটি ঠাকুরগাঁও জেলার সমস্যা, সম্ভাবনা ও উন্নয়নের সংবাদ গুলো দেশ রুপান্তরের পাতায় তুলে ধরায় কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

এই আলোচনা সভায় বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান রহমান মিঠু, সম্পাদক আব্দুল লতিফ, শাহীন ফেরদৌস, টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক তানভীর হাসান তানু, একুশে টিভির প্রতিনিধি জসিম উদ্দিন, সাংবাদিক ফজলে ইমাম বুলবুল, গোলাম সারোয়ার সম্রাট, রেজওয়ানুল হক রিজু, শাহ নাজমুল ইসলাম, চ্যানেল ২৪ প্রতিনিধি ফাতেমা তুছুগড়া, আব্দুল্লাহ হক দুলাল, দেশ রুপান্তরের ঠাকুরগাঁও প্রতিনিধি ফিরোজ আমিন সরকারসহ প্রমুখ।

পরে একটি আনন্দ র‌্যালি প্রেসক্লাব থেকে বের হয়ে শহর প্রদক্ষিণ করে। দেশ রুপান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান সংবাদকর্মীদের মিলন মেলায় পরিনত হয়। অনুষ্ঠানে বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়া, এবং সামাজিক সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

No comments

-->