শিরোনামঃ

বগুড়া শহরে ভুয়া পুলিশ সদস্য গ্রেপ্তার

 বগুড়া শহরে ভুয়া পুলিশ সদস্য গ্রেপ্তার

উৎপল কুমার নিজস্ব প্রতিবেদকঃ বগুড়ায় পুলিশ পরিচয়ে প্রতারণার অভিযোগে এক ব্যক্তিকে আটক করেছেন ভুক্তভোগী। রোববার (২০ ডিসেম্বর) শহরের সাতমাথা থেকে তাকে আটক করা হয়।আটক ব্যক্তির নাম সুলতান মাহমুদ বিন সাব্বির (৩২)। তার বাড়ি নন্দীগ্রাম উপজেলার কোহলী এলাকায়। প্রতারণার অভিযোগে তাকে আটক করেন আব্দুর রশিদ (৩২)। রশিদ কাহালু উপজেলার খাজলাল হিন্দু পাড়ার মৃত দেলবর আলীর ছেলে।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া সদর ফাঁড়ির ভারপ্রাপ্ত ইনচার্জ উপপরিদর্শক (এসআই) খোরশেদ আলম। তিনি জানান, দুপুর দুইটার দিকে সুলতান মাহমুদকে আটক করেন রশিদ। রশিদের কাছে থেকে জানা যায় আটক ব্যক্তি কাহালু উপজেলায় পুলিশ পরিচয়ে প্রতারণার চেষ্টা করেছেন। পরে আটক ব্যক্তিকে সদর থানায় নিয়ে যাওয়া হয়।ভুক্তভোগী আব্দুর রশিদ বলেন, সুলতান ও তার কয়েকজন লোক আমার বাড়িতে এসে পুলিশ পরিচয় দিয়ে বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়েছেন। পরে আজ শহরের সাতমাথা এলাকায় তিনি আমাদের সাথে দেখা করতে এলে তাকে আটক করি। এখন তার বিরুদ্ধে আমরা প্রতারণার মামলা করব।

এসআই খোরশেদ জানান, ভুক্তভোগী ও অভিযুক্তের ঘটনা কাহালু উপজেলায়। এ জন্য নিয়ম অুনযায়ী মামলা কাহালু থানায় হওয়ার কথা। ভুক্তভোগীদের এমন পরামর্শ দেয়া হয়েছে। তারা মামলা দেয়ার পর পুলিশ তার ব্যবস্থা নিতে পারবে।সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, ঘটনা কাহালু উপজেলায় হলে মামলা সেখানে হবে। আটক ব্যক্তি সদর থানায় আছে। মামলা যেখানেই হোক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবে পুলিশ।

No comments

-->