নতুন প্রকাশিতঃ

জলঢাকা জলঢাকায় ব্যবসায়ীর উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে মানববন্ধন

জলঢাকা জলঢাকায় ব্যবসায়ীর উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে মানববন্ধন

মোঃমশিয়ার রহমান,স্টাফ রিপোর্টারঃ নীলফামারীর জলঢাকা উপজেলায় পোশাক ব্যবসায়ী শাহ মোঃ আরিফ চৌধুরীর উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে এবং অপরাধীদের চিন্হিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকালে স্থানীয় জিরোপয়েন্ট মোড়ে কাপড় ব্যবসায়ী মালিক সমিতির আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 এসময় পৌর শহরের সর্বস্তরের ব্যবসায়ীগন মানববন্ধনে এসে যোগদান করে একাত্মতা প্রকাশ করে অপরাধীদের গ্রেফতারের দাবি জানান। পোশাক ব্যবসায়ী লিয়াকত হোসেন মেম্বারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন আহত আরিফ চৌধুরীর বড়ভাই শাহ আবু বক্কর চৌধুরী, চাল ব্যবসায়ী তমিজ উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ও পোশাক ব্যবসায়ী মশিউর রহমান বাবু, জনপ্রতিনিধি হাফিজুর রহমান প্রমুখ। মানববন্ধনে বত্তারা দ্রুত অপরাধী চিন্হিত করে আইনের আওতায় নেওযার দাবী জানান।

 এদিকে আহত আরিফ চৌধুরীর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। এবিষয়ে জলঢাকা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমানের সাথে কথা হলে তিনি জানান অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে। উল্লেখ্য শুক্রবার ভোর ৫টার দিকে উপজেলা রোডের হরিজন পল্লীর কাছে তার মাথায় মারাত্বকভাবে জখম করে পালিয়ে যায় সন্ত্রাসীরা

No comments

-->