নতুন প্রকাশিতঃ

বাঘায় বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেনঃ (বি এন পি)নেতা মুকুল !

 বাঘায়  বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেনঃ (বি এন পি)নেতা মুকুল ! 


বাঘা প্রতিনিধি, রাজশাহীঃ রাজশাহীর বাঘায় সাবেক সাধারণ সম্পাদক শাহ্দৌলা  ডিগ্রী কলেজ ছাত্রদল, সাবেক সাধারণ সম্পাদক বাঘা উপজেলা ছাত্রদল, সাবেক সাধারণ সম্পাদক বাঘা থানা যুবদল, যুগ্ন - সম্পাদক বাঘা থানা বি এন পি মখলেছুর রহমান ( মুকুল)  বাঘা উপজেলাসহ সকল দেশবাসীকে বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। 

মঙ্গলবার  (১৫ ডিসেম্বর)  শুভেচ্ছা বাণীতে মখলেছুর রহমান (মুকুল)  বলেন, ‘মহান বিজয় দিবস উপলক্ষে আমি দেশবাসী ও বাঘা উপজেলা  বাসীদের সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। তাদের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করছি।

মখলেছুর রহমান মুকুল   বলেন, ‘১৬ ডিসেম্বর আমাদের জাতীয় জীবনে এক ঐতিহাসিক গুরুত্বপূর্ণ দিন। দীর্ঘ পরাধীনতার শৃৃঙ্খল ছিন্ন করে ১৯৭১ সালের এই দিনে আমরা প্রিয় মাতৃভূমিকে শত্রুমুক্ত করতে সক্ষম হই। দীর্ঘ ৯ মাসের রক্তক্ষয়ী যুদ্ধে বিজয়ী হয়ে অর্জন করি স্বাধীনতা।

মহান বিজয় দিবসের এ শুভলগ্নে পরম শ্রদ্ধা সাথে স্মরণ করছি স্বাধীনতার ঘোষক, আধুনিক বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে। স্মরণ করছি প্রিয় স্বদেশকে স্বাধীন করতে যেসব বীর মুক্তিযোদ্ধা জীবন বাজি রেখে যুদ্ধ করেছেন।

এ স্বাধীনতাযুদ্ধে যারা আত্মদান করেছেন, সেসব বীর শহীদদের স্মৃতির প্রতি আমি গভীর শ্রদ্ধা জানাই। প্রিয় স্বদেশকে স্বাধীন করতে যেসব বীর মুক্তিযোদ্ধা জীবন বাজি রেখে যুদ্ধ করেছেন আমি তাদের প্রতি গভীর শ্রদ্ধা জানাই।’

তিনি আরও বলেন,‌ ‘এক সাগর রক্তের বিনিময়ে বাংলাদেশের স্বাধীনতা গত শতাব্দীর শ্রেষ্ঠ অর্জন। গণতন্ত্র এবং অর্থনৈতিক মুক্তির মাধ্যমে একটি সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্য নিয়েই আমরা স্বাধীনতাযুদ্ধ করেছিলাম। সে লক্ষ্য পূরণে আমরা আজও কাজ করে যাচ্ছি। সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা আমাদের চুড়ান্ত লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবো বলে আমার দৃঢ় বিশ্বাস।

No comments

-->