নতুন প্রকাশিতঃ

ঠাকুরগাঁও-রাণীশংকৈল পৌরসভায় নির্বাচন আওয়ামীলীগ এর মনোনয়ন ফরম বিতরণ চলছে।

 ঠাকুরগাঁও-রাণীশংকৈল পৌরসভায়  নির্বাচন আওয়ামীলীগ এর মনোনয়ন ফরম বিতরণ চলছে।

মোঃসোহেল রানা,ঠাকুরগাঁও প্রতিনিধি: নির্বাচনের তফশিল ঘোষণা না হলেও ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল পৌরসভা  মাঝে মনোনয়নপত্র বিতরণ শুরু হয়েছে।সভায় পৌর ওর্য়াড আ’লীগের নেতাদের মতামতের ভিত্তিতে মঙ্গলবার রাতেই পৌর মেয়র পদে দলীয় মনোনয়ন ফরম বিতরণের ঘোষণা দেয় পৌর আ’লীগের সম্পাদক রফিউল ইসলাম। ঘোষণা দেওয়ার পর পরই মনোনয়ন ফরম তুলেন বর্তমান মেয়র উপজেলা যুবলীগের সভাপতি আলমগীর সরকার, পৌর আ’লীগের সভাপতি জাহাঙ্গীর আলম সরকার, আ’লীগ সম্পাদক রফিউল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নওরোজ পারভেজ কানন, উপজেলা আ’লীগের সাবেক যুগ্ন সম্পাদক আহাম্মদ হোসেন বিপ্লব, উপজেলা আ’লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হাজ্বী মোস্তাফিজুর রহমান, আ’লীগ নেতা ও পূজা উদযাপন পরিষদের সম্পাদক সাধন বসাক, সাবেক ছাত্রলীগ নেতা রুকুনুল ইসলাম ডলার, আ’লীগ নেতা ইস্তেগার আলী, আ’লীগ নেত্রী ও উপজেলা আ’লীগের সভাপতি অধ্যক্ষ সইদুলের সহ-ধর্মিনী তসদিকা বেগম ও আ’লীগ নেতা অনুপ বসাকসহ মোট ১১ জন এ যাবত দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

দলীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিতরণের সময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সভাপতি অধ্যক্ষ সইদুল হক সম্পাদক তাজউদ্দীনসহ উপজেলা ও পৌর আ’লীগের নেতৃবৃন্দ। এসব তথ্য নিশ্চিত করে গতকাল বুধবার পৌর আ’লীগের সম্পাদক রফিউল ইসলাম বলেন, জেলা আ’লীগের নির্দেশে আমরা ওর্য়াড নেতাদের নিয়ে দলীয় কার্যালয়ে এক সভা করি। সভার সিদ্বান্তের মতে মনোনয়ন ফরম বিতরণ করা হয়।

বুধবার(২ডিসেম্বর) বিকেল ৫টা পর্যন্ত দলীয় কার্যালয়ে মনোনয়ন ফরম দাখিলের শেষ সময় নির্ধারণ হয়েছে। মনোনয়ন ফরম দাখিলের পর যাচাই বাছাই শেষে আগামী ৪ ডিসেম্বরের মধ্যে তিনজনের নাম জেলা আ’লীগে প্রেরণ করা হবে বলে মন্তব্য করেন তিনি।

No comments

-->