শিরোনামঃ

নীলফামারীতে মহান বিজয় দিবস-২০২০ উদযাপন

 নীলফামারীতে মহান বিজয় দিবস-২০২০ উদযাপন

নীলফামারী  প্রতিনিধি : নীলফামারীতে মহান বিজয় দিবস২০২০ উদযাপন উপলক্ষে আজ বুধবার (১৬-ডিসেম্বর) নীলফামারী চৌরঙ্গী  মোড় সৃত্মি অম্লান চ্বপ্তরে  পুষ্পস্তবক  অর্পণ করা হয়।

করোনা মহামারির কারনে এবার বিজয় দিবস ২০২০  কুজকাওয়াজ বন্ধ ঘোষনা করা থাকায় স্বল্প পরিসরে নীলফামারী চৌরঙ্গী মোড় সৃত্মি অম্লান চ্বপ্তরে পুষ্পস্তবক অর্পণ করেন নীলফামারী জেলা প্রশাসক মোঃ হাফিজুর রহমান চৌধুরী, নীলফামারী সার্কেল পুলিশ সুপার, নীলফামারী মুক্তিযোদ্ধা পরিষদ, ও নীলফামারীর বিভিন্ন  অফিসিয়াল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়াও পুষ্পস্তবক অর্পণ করেন নীলফামারী সরকারি কলেজের পক্ষ থেকে অধ্যক্ষ মোহাম্মদ মাহাবুবুর রহমান ভূঁইয়া, নীলফামারী মডেল কলেজের পক্ষ থেকে  অধ্যক্ষ জনাব গোলাম মোস্তফা ও ইংরেজ প্রভাষক জনাব ওমর ফারুক, নীলফামারী সরকারি মহিলা কলেজের পক্ষ থেকে  অধ্যক্ষ ও প্রভাষক বৃন্দ, নীলফামারী ছমিরউদ্দীন স্কুল ও কলেজের পক্ষ থেকে অধ্যক্ষ ও প্রভাষক বৃন্দ।

উক্ত পুষ্পস্তবক অর্পণ অনুষ্ঠানের সু-শৃঙ্খলা ও নিরাপত্তার দায়িত্ব পালন করেন নীলফামারী জেলা রোভার স্কাউট এর সদস্যগন।

এছাড়া সার্বিকভাবে সহযোগিতা করেন জেলা পুলিশ।উক্ত প্রোগ্রামে জেলা প্রশাসক মহোদয় তার শুভেচ্ছা বক্তব্যে  সকলকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা জ্ঞাপন করেন এবং শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানান।

No comments

-->