শিরোনামঃ

রাজশাহী জেলায় উন্নয়নে আলোড়ন সৃষ্টিকারী এমপি ফারুক চৌধুরী

 রাজশাহী জেলায় উন্নয়নে আলোড়ন সৃষ্টিকারী এমপি ফারুক চৌধুরী

সোহেল রানা  নিজস্ব প্রতিবেদক : প্রতিশ্রুতি বাস্তবায়নে ব্যাস্ত সময় পার করছেন সাবেক রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী-১ সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। 

তানোর গোদাগাড়ীর প্রাণ প্রিয় নেতা ওমর ফারুক চৌধুরী শুধু কথায় না তিনি কাজেই প্রমান দিচ্ছেন তানোর গোদাগাড়ী যে সকল রাস্তার প্রতিশ্রুতি দিয়ে ছিলেন তা বাস্তবায়ন করে যাচ্ছেন তিনি। এমন একটা সময় ছিলো তানোর - গোদাগাড়ীতে মাটি দিয়ে তৈরী করা কলেজ,হাইস্কুল ও পাইমারি স্কুলে পড়াশোনা করতো ছাত্র-ছাত্রী ও কোমলমতি শিশুরা কিন্তু ফারুক চৌধুরী এমপির প্রতিনিধিত্ব আজ তানোর গোদাগাড়ীর সকল শিক্ষা প্রতিষ্ঠান উচু উচু ভবনে পরিনত হয়েছে, শুধু তাই নয় তানোর গোদাগাড়ীর সকল প্রকার ভাতা যেমনঃ- বয়স্ক,বিধবা ,প্রতিবন্ধী,মাতৃকালীন,উপবৃত্তি ইত্যাদি ভাতা প্রায় নিশ্চিত করেছেন তিনি। তানোর-গোদাগাড়ীর যে সকল ভূমিহীন মানুষ যাদের মাথা গোঁজার ঠাঁই নাই তাদের জন্য দিচ্ছেন নতুন বাড়ি। তানোর গোদাগাড়ীতে চিকিৎসার মান বাড়াতে ৫০ বিশিষ্ট নতুন হাসপাতা তৈরি করেছেন। সংসদীয় এলাকায় বাণিজ্যিক করার লক্ষ্যে কলস্টোর নিয়ে এসেছেন। 

নিজের কোটি টাকার সম্পদের যাইগাতে গড়ে তুলছেন সরকারি টেকনিক্যাল ইনস্টিটিউট।তানোর -গোদাগাড়ীর সকল প্রাইমারি স্কুলে শহীদ মিনার তৈরি করে দিচ্ছেন তিনি যাতে করে আগামীর কোমলমতি শিশুরা বাংলাদেশ,মুক্তিযুদ্ধ সম্পর্কে জানতে পারে এবং দেশ প্রেমিক হয়ে উঠতে পারে।

তানোর গোদাগাড়ীতে গড়ে উঠেছে মুক্তিযুদ্ধ কমপ্লেক্স। সবমিলিয়ে রাজশাহী জেলায় এমপি হিসাবে আলোড়ন সৃষ্টি করেছেন আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী তার সবচেয়ে বড় গুন তিনি স্পষ্টবাদী কথা বলেন অন্যায় কে প্রশ্রয় দেন না মাদকের সুপারিশ করেন না। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শ বুকে ধারণ করে এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশনায় চলেন।

No comments

-->