নতুন প্রকাশিতঃ

তানোরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

 তানোরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

সোহেল রানা তানোর প্রতিনিধিঃ বিনম্র শ্রদ্ধা ও ভালবাসায় রাজশাহী তানোরে মহামারি করোনা পরিস্থিতির মধ্য দিয়ে সীমিত পরিসরে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে মহান বিজয় দিবস। দিবসটি উপলক্ষে তানোর উপজেলা চত্বরের শহীদ মিনারে বুধবার সকালে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে শহীদের বেদিতে ফুল ও পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসটির শুভ সূচনা করা হয়।

পৃথক পৃথকভাবে শহীদের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি দেওয়া হয়। প্রথমে উপজেলা জেলা প্রশাসনের উদ্যোগে শহীদ বেদিতে ফুল দেওয়া হয়। পরে তানোরের মুক্তিযোদ্ধার পক্ষ থেকে মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল ওহাব শেক শহীদের বেদিতে ফুল দেন।

উপজেলা পরিষদের পক্ষ থেকে ময়না চেয়ারম্যান শহীদের বেদিতে ফুল দেন। তানোর পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ওসি রাকিবুল হাসানের নেতৃত্বে শ্রদ্ধাঞ্জলি দেওয়া হয়। এবং তানোর উপজেলা আওয়ামী লীগ,যুবলীগ, ছাএলীগ,সৈনিক লীগার সহ অঙ্গ সহযোগীর উদ্যোগে ফুল দেওয়া।

তানোর প্রেসক্লাবের পক্ষ থেকে এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে বেদিতে ফুল দেওয়া হয় বুধবার পরে উপজেলা চত্বরে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

এছাড়া তানোর উপজেলা প্রশাসনের উদ্যোগে দিবসটির উপলক্ষে হাসপাতালও এতিমখানায় উন্নত মানের খাবার সরবরাহসহ মাধ্যমে নানা কর্মসুচির আয়োজন করা হয়েছে।

No comments

-->