নতুন প্রকাশিতঃ

গোদাগাড়ীতে জনকল্যাণ সামাজিক পরিষদের উদ্যোগে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

 গোদাগাড়ীতে জনকল্যাণ সামাজিক পরিষদের উদ্যোগে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

আব্দুল আলিম গোদাগাড়ী প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ীতে জনকল্যাণ সামাজিক পরিষদের উদ্যোগে গরিব অসহায় দুস্থদের মাঝে  শীতবস্ত্র কম্বল বিতরণ অনুষ্ঠান-২০২০ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ও পৌর এলাকার বিভিন্ন গ্রামের হত দরিদ্র প্রায় ১০০ জন নারী- পুরুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে । আজ (১৮ ডিসেম্বর) শুক্রবার সকাল ৯ টায় গোদাগাড়ী ডাইংপাড়া কৃষি ব্যাংক গেট সম্মুখে জনকল্যাণ সামাজিক পরিষদ অফিসে আলোচনা সভা শেষে দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। 

সভায় জনকল্যাণ সামাজিক পরিষদের ভারপ্রাপ্ত  সভাপতি অবসরপ্রাপ্ত শিক্ষক মোঃ হামিদুজ্জামানের  সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনকল্যাণ সামাজিক পরিষদের প্রধান উপদেষ্টা ও গোদাগাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অয়েজউদ্দীন বিশ্বাস, ডাঃ মোঃ রমজান আলী, উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ শরিফুল ইসলাম, গোদাগাড়ী পৌর প্রেসক্লাবের সভাপতি শহিদুল ইসলাম, জনকল্যাণ সামাজিক পরিষদের সাধারণ সম্পাদক নূর আলম অহিদ,  সহ-সভাপতি আব্দুর রহিম শাওন, কোষাধ্যক্ষ মোঃ মসিউর রহমান প্রমুখ।উক্ত অনুষ্ঠানে জনকল্যাণ সামাজিক পরিষদের সংগঠনের সদস্যরা অংশগ্রহণ করেন।

 জনকল্যাণ সামাজিক পরিষদের সংগঠনের সদস্যরা দীর্ঘ ১৩ বছর ধরে  গোদাগাড়ী এলাকায় মানুষের জনকল্যাণের  উন্নয়নের জন্য কার্যক্রম পরিচালনা করে আসছে। এই পরিষদের উদ্যোগে বিভিন্ন সামাজিক সচেতনমূলক প্রচার, ইফতার মাহফিল,সাংস্কৃতিক কার্যক্রম,শিক্ষা কার্যক্রম এবং দরিদ্র মানুষের সহায়তার জন্য বিশেষ কার্যক্রম পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় আজ গরিব অসহায় দুস্থ মানুষদের মাঝে শীতবস্ত্র  কম্বল বিতরণ করা হয়েছে।

No comments

-->