নতুন প্রকাশিতঃ

প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ঘর পেল মামুন

 প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ঘর পেল মামুন

অনলাইন ডেক্সঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মুঠোফোনে খুদে বার্তা পাঠিয়ে জমিসহ টিনশেড ঘর উপহার পেয়েছে কক্সবাজারের টেকনাফের কিশোর মোহাম্মদ মামুন। প্রধানমন্ত্রীর পক্ষে জেলা প্রশাসক কামাল হোসেন গতকাল সোমবার টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের কেরুনতলীর মামুনকে খাসজমি ও গৃহ প্রদান করেন।

ঘর পেয়ে মামুন বলেন, অষ্টম শ্রেণি পাস করার পর টাকার অভাবে লেখাপড়া বন্ধ হয়ে যায়। তবে লেখাপড়া করতে না পারলেও ডিজিটালের বদৌলতে মোবাইল-ফেসবুকের অনেক কিছুই জানা আছে। অভাবের চাপে সম্প্রতি ঘরবাড়ি চেয়ে খুদে বার্তায় প্রধানমন্ত্রীর কাছে শরণাপন্ন হই। পরে মেসেজে সাড়া পেয়ে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে খোঁজখবর নেয়। অবশেষে গতকাল আনুষ্ঠানিকভাবে জমিসহ ঘর হস্তান্তর করেন জেলা প্রশাসক।

মামুন বলেন, 'অবিশ্বাস্যও হলে সত্য, একটি খুদে বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের স্বপ্ন পূরণ করলেন। এ জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানায়। তিনি শত বছর বেঁচে থাকুন এবং আজীবন প্রধানমন্ত্রী থাকার জন্য আল্লাহর কাছে দোয়া করি।'

জেলা প্রশাসক কামাল হোসেন বলেন, একটি খুদে বার্তাও প্রধানমন্ত্রীর দৃষ্টি এড়িয়ে যায় না। যার উৎকৃষ্ট প্রমাণ দেশের শেষ সীমান্ত টেকনাফের মামুন। যার একটি বার্তায় জীবন পাল্টে যায় তার। এতে প্রমাণ হয়, দেশের প্রধানমন্ত্রী তৃণমূলের খোঁজ রাখেন এবং যতদূর সম্ভব দুঃখ লাগব করে মানুষের প্রয়োজন মেটাতে কাজ করেন।

No comments

-->