নতুন প্রকাশিতঃ

বাগমারায় মুজিববর্ষ উপলক্ষে আন্ত: উপজেলা ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে

 বাগমারায় মুজিববর্ষ উপলক্ষে আন্ত: উপজেলা ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে


রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর বাগমারায়  মুজিববর্ষ উপলক্ষে আন্ত: উপজেলা ফুটবল টুর্ণামেন্ট শুভ উদ্বোধনের মধ্য দিয়ে টুর্নামেন্ট শুরু হয়েছে।  টুর্নামেন্টে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী ৪ আসনের এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি  আলহাজ্ব ইঞ্জিনিয়ার এনামুল হক।

রাজশাহী বাগমারা উপজেলা আউচপাড়া ইউনিয়নের হাট খুজিপুর উচ্চ বিদ্যালয় মাঠে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও বিজয় দিবস উপলক্ষে খেলার আয়োজন হয়েছে। টুর্নামেন্টের উদ্বোধনী দিনে খেলা শেষে আলোচনা সভা  সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়। এ সময় প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন  রাজশাহী ৪ আসনের (বাগমারা) এমপি ও  উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ইঞ্জিনিয়ার এনামুল হক।

উক্ত আয়োজনের সভাপতিত্ব করেন আউচপাড়া ইউনিয়নে সম্মানিত চেয়ারম্যান সরদার জান মোহাম্মদ। সভাপতির বক্তব্যে তিনি বলেন, "ক্রিয়াই শক্তি,ক্রিয়াই বল" এই শ্লোগান যেমন সত্য তেমন বাস্তব। দেশের কয়েকটি বড় সমস্যার মধ্যে মাদক একটি। এই মাদকের টানে যুব সম্প্রদায় আজ ধংসের পথে। এই যুবকদের ধংসের পথ থেকে বাঁচাতে খেলাধুলার কোন বিকল্প নাই। শুধু খেলাধুলা করলে হবেনা এর পাশাপাশি মাঝে মাঝে সাংস্কৃতিক মন থাকতে হবে। তাই প্রতিবছরই আমি আমার ইউনিয়নের এই হাটখুজিপুর মাঠে খেলার আয়োজন করে থাকি। 

উদ্বোধনী খেলায় নওগাঁর  নিয়ামতপুর উপজেলা বনান রাজশাহীর দুর্গাপুর উপজেলা দুটি দল অংশগ্রহণ করে। খেলায় সমতা হলে পরে  ট্রাইব্রেকারের মাধ্যমে ৫-৬ গোলে নিয়ামতপুর উপজেলা জয়লাভ করে।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল, বাগমারা উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান বাবু শ্রী অনিল কুমার সরকার ,এ্যাড ইব্রাহিম হোসেন পি পি রাজশাহী জোজ কোট , উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আহসান হাবীব ,যুগ্ন সাধারন সম্পাদক আসাদুজ্জামান আসাদ ,যুগ্ন সাধারন সম্পাদক ,মুকবুল হোসেন ,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আলী হাসান ,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ,প্রভাষক মসলেম আলী। ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি আমিনুল ইসলাম ।অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা প্রদান করেন অত্র ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান সরদার জান মোহাম্মাদ ও সাধারণ সম্পাদক জনাব মোঃ মশিউর রহমান,  আউচপাড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মেম্বার বাহার আলী বারুসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

এই টুর্নামেন্টের আয়োজন করেন হাট খুজিপুর শেখ রাসের সৃতি সংঘ।

No comments

-->