নতুন প্রকাশিতঃ

ডিমলায় ফেসবুকে হযরত মোহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তি করায় বিক্ষুব্ধ জনতা

 ডিমলায় ফেসবুকে হযরত মোহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তি করায় বিক্ষুব্ধ জনতা 

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডিমলা উপজেলায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তি করার অভিযোগ উঠেছে আকাশ রয় নিরব নামের এক যুবকের বিরুদ্ধে।

আজ শনিবার (১৯-ডিসেম্বর) সকালে Akash Roy Nirob নামের ফেসবুক আইডি থেকে তার ফ্রেন্ডলিস্টের বেশ কয়েকজন বন্ধুর ফেসবুক পোস্টে মন্তব্য করে সে। রাসুল (সাঃ) কে নিয়ে কুরুচিপূর্ণ ভাষায় গালাগালের পোস্ট ও সে তারই আইডিতে পোস্ট করে। আকাশ রয় নিরব  উপজেলার গয়াবাড়ি ইউনিয়নের গণেশ রায়ের ছেলে।আকাশ রয়ের কটুক্তির স্কির্ণ শর্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই স্থানীয়রা প্রতিবাদ শুরু করে।তার মন্তব্যে সে নবীকে কাম,ক্রোধ,মোহ ও লোভে লালায়িত একজন নরপিশাচ হিসেবে উল্লেখ করেন।নাবালিকা ধর্ষক,বিশ্বখ্যাত ভিলেন,লম্পট খলনায়ক,অসুর, লুটতরাজ,ঘাতক,কসাই সহ আরো বিভিন্ন কুরুচিপূর্ণ মন্তব্য করে সে।

আজ রাত আটটার পরে আকাশ রয় ফেসবুক লাইভে এসে স্বীকার করে সে পোস্টটি দিয়েছিলো,এবং পরবর্তীতে সেটি ফেসবুক থেকে রিমুভ করে দেয়।তার মন্তব্যে সে আরো উল্ল্যেখ করে আমরা ইসলাম চাই না।আমরা ইসলামের হাত থেকে মুক্তি পেতে চাই।এদিকে শনিবার রাত আটটার পর  থেকেই গয়াবাড়ি ইউনিয়নের শুটিবাড়ি বাজারে সবাই একজোট হতে থাকে এই বিষয়টি নিয়ে স্থানীয়রা সবাই ফেসবুকে এই ছেলের বিচার এবং শাস্তি দাবী করে।

এ বিষয়ে ডিমলা থানার ওসি ইনচার্জ মোঃ সিরাজুল ইসলাম সিরাজ বলেন সত্য ঘটনাটি তদন্ত সাপেক্ষে আসামিকে দ্রুত আইনের আওতায় আনা হবে।শুটিবাড়ি বাজারের আমজাদ হোসেন সরকার বলেন,মুসলিম জাহানের প্রিয় এবং পৃথিবীর শ্রেষ্ঠ মহামানবকে নিয়ে এমন মন্তব্য করার অধিকার এই পৃথিবীর কারো নেই,হোক সে মুসলিম বা হিন্দু বা বৌদ্ধ।এই ছেলে বিভিন্ন সময় আরো আজে বাজে মন্তব্য করতো ইসলাম নিয়ে।আজ সে যা করেছে,এটি মেনে নেওয়ার মতো না।আমরা এটার সুষ্ঠু তদন্ত করে বিচার চাই।

No comments

-->