নতুন প্রকাশিতঃ

ভবানীগঞ্জ পৌরসভায় আবার ও নৌকার মাঝি হিসাবে মনোনয়ন পেয়েছেন আব্দুল মালেক মন্ডল।

 ভবানীগঞ্জ পৌরসভায় আবার ও নৌকার মাঝি হিসাবে মনোনয়ন পেয়েছেন আব্দুল মালেক মন্ডল।

আবু সাইদ,বাগমারা প্রতিনিধিঃ রাজশাহী বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার মেয়র পদে আবার ও মনোনয়ন পেয়েছেন আব্দুল মালেক মন্ডল। মেয়র আব্দুল মালেক মন্ডল বাগমারা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের সভাপতি । তিনি মেয়র নির্বাচিত হওয়ার পর থেকে পৌরসভা বাসির সকল ক্ষেত্রে উন্নয়ন মূলক কাজ করে আসছেন। পৌরসভা কে তৃতীয় শ্রেণী থেকে প্রথম শ্রেণীতে উন্নীত করেছেন । তিনি স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক সাহেবের আস্থাভাজন হয়ে একের পর এক উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন। 

ভবানীগঞ্জ পৌরসভার একাধিক মানুষের সাথে কথা বলে জানা যায় মেয়র মালেক মন্ডল এক জন উন্নয়ন বাধ্যভ নেতা , উনার সুদক্ষ নেতৃত্বে ভবানীগঞ্জ পৌরসভা আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। পৌরসভার এক জন শ্রমিক নেতার সাথে কথা বলে একই কথা বলেন ।

মেয়র মালেক মন্ডল এর সাথে কথা বলে জানা যায় , তিনি বলেন আমি ভবানীগঞ্জ পৌরসভা বাসির জন্য অনেক উন্নয়ন মূলক কাজ করেছি  এবং আমার অসমাপ্ত কাজ গুলো আগামী নির্বাচনে বিজয় লাভ করতে পারলে আমি সম্পন্ন করতে পারবো বলে বিশ্বাস করি।   আমি বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি সাহেবের সহযোগিতা নিয়ে পৌরসভা বাসির জন্য নিরলস পরিশ্রম করে সততার সহিত কাজ করার চেষ্টা করেছি, আমার বিশ্বাস পৌরসভা বাসি আমাকে আবার ও বিজয় করবে ইনশাআল্লাহ।

No comments

-->