নতুন প্রকাশিতঃ

গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিদায় ও বরণ অনুষ্ঠিত

 গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিদায় ও বরণ অনুষ্ঠিত



মোঃ ইসহাক

গোদাগাড়ী রাজশাহী উপজেলা প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলমগীর হোসেন বদলী জনিত কারণে বিদায়ী সংবর্ধনা প্রদান করা  হয়েছে। 


বৃহস্পতিবার (০৩ নভেম্বর) সকালে উপজেলা অডিটোরিয়ামে উপজেলা পরিষদ ও  অফিসার্স ক্লাবের সার্বিক সহযোগিতায় বিদায় ও বরণ অনুষ্ঠিত হয়।


 উক্ত বিদায় ও বরণ অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (গোদাগাড়ী-তানোর-১) আসনের এমপি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলা ভাইস-চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ সুফিয়া খাতুন মিলি, উপজেলা নির্বাচন অফিসার মোঃ মশিউর রহমান, কৃষি কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম সৌরভ, উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি মোঃ আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রশিদ, পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ অয়েজ উদ্দিন বিশ্বাস, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ গোলাম কাউসার মাসুম, পৌর যুবলীগের সভাপতি অধ্যাপক মোঃ আকবর আলি সহ বিভিন্ন অফিসের কর্মকর্তারা ও স্থানীয় নেতা কর্মীরা এই সময় উপস্থিত ছিলেন।


 উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালনকালে উপজেলা বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভূয়সী প্রশংসা করে তার দীর্ঘায়ু কামনা করেন এবং একজন দক্ষ প্রশাসক হিসেবে তিনি সুচারুরুপে প্রশাসনিক দায়িত্ব করেছেন বলে অভিমত ব্যক্ত করেন।


বিদায়ী বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন বলেন, আমি কার্যকালে সব সময় চেষ্টা করেছি মানুষের জন্য কাজ করতে। আর কাজের প্রতিটি ক্ষেত্রে পেয়েছি আপনাদের অকৃত্রিম ভালবাসা ও সহযোগিতা। এজন্য আমি সবার কাছে কৃতজ্ঞ।

নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জানে আলম উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য অফিসারদের সহযোগিতা কামনা করেন। অনুষ্ঠানে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আলমগীর হোসেনকে সম্মাননা স্বারক ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার প্রদান ও নবাগত উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ জানে আলমকে ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়।



No comments

-->