শিরোনামঃ

ঠাকুরগাঁওয়ে ধ্রুবতারা ইয়ূথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধানঞ্চিত শিশুদের মাঝে অ আ ক খ বই ও মাস্ক বিতরন।

 ঠাকুরগাঁওয়ে ধ্রুবতারা ইয়ূথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধানঞ্চিত শিশুদের মাঝে অ আ ক খ বই ও মাস্ক বিতরন।

মোঃসোহেল রানা,ঠাকুরগাঁও জেলা  প্রতিনিধিঃআজ বুধবার   ঠাকুরগাঁওয়ে ধ্রুবতারা ইয়ুথ ডেভলপম্যান্ট ফাউন্ডেশন ও ActionAid Bangaladesh এর উদ্যোগে বি‌ভিন্ন এলাকায় পি‌ছি‌য়ে পড়া দরিদ্র অসহায়, আ‌দিবাসী ক্ষুদ্র নৃ-‌গোষ্ঠীর  প্রায় পাঁচ শতা‌ধিক শিশু‌র মা‌ঝে অ আ ক খ বই ও মাস্ক বিতরণ করা হয়।এই বই ও মাস্ক বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আব্দুল্লাহ আল মামুন-কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক(রংপুর বিভাগ)ধ্রুবতারা ইয়ূথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন সোহেল রানা সুজন(সভাপতি, ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন ঠাকুরগাঁও জেলা শাখা), ফিরোজ জামান মিলন(প্রজেক্ট বিষয়ক সম্পাদক), আবু সায়েম হৃদয়(উদ্যোগতা বিষয়ক সম্পাদক)সহ জেলা কমিটির অন্যান্য সেচ্ছাসেবক বৃন্দ উপস্থিত ছিলেন।

 ধ্রুবতারা ইয়ূথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক(রংপুর বিভাগ), আব্দুল্লাহ আল মামুন বলেন "আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ "।প্রজন্ম থেকে প্রজন্ম ছড়িয়ে পড়ুক শিক্ষার আলো। 

এই অসহায়, সুবিধানঞ্চিত শিশুরা যেন প্রাথমিক শিক্ষা থেকে বঞ্চিত না হয়, তারা যেন নিজেদের প্রতিভাকে বিকশিত করতে পারে। সেই সাথে মাস্ক পরিধান করে করোনা ভাইরাসের প্রকোপ মোকাবেলা করতে পারে। তবেই আমাদের উদ্যোগ সফলকাম হবে বলে আশা করছি।

ধ্রুবতারা ইয়ুথ ডেভলপম্যান্ট ও ActionAid Bangaladesh এর কার্যক্রম সকাল ১১ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অনুষ্ঠিত হয় ও বঞ্চিত শিশুদের বই ও মাক্স বিতরন করা হয়

No comments

-->