শিরোনামঃ

রাজশাহীতে ইএএলজি প্রকল্পের বার্ষিক সমন্বয় সভা ২০২০ অনুষ্ঠিত

 রাজশাহীতে ইএএলজি প্রকল্পের বার্ষিক সমন্বয় সভা  ২০২০ অনুষ্ঠিত 

মাজহারুল ইসলাম চপল, রাজশাহীঃ রাজশাহীতে  জাতিসংঘ উন্নয়ন কর্মসূচী (ইউএএনডিপি) এর সহায়তায় স্থানীয় সরকার কর্তৃক বাস্তায়িত রাজশাহী জেলার আওতাধীন কার্যকর ও জবাবদিহিমূলক প্রকল্প (ইএএলজি) প্রকল্পের আওতায় বার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

২৯ ডিসেম্বর ২০২০ সোমবার জেলা প্রশাসক রাজশাহী’র সম্মেলন কক্ষে এ  সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা প্রশাসনের সম্মানিত জেলা প্রশাসক আব্দুল জলিল।  সভাপতিত্ব করেন জনাব শাহানা আখতার জাহান, উপপরিচালক, স্থানীয় সরকার, জেলা প্রশাসক, রাজশাহী। প্রধান অতিথির বক্তব্যে বলেন মানসম্মত নাগরিক সেবা দিতে হলে স্থানীয় সরকারকে আবশ্যিকভাবে শক্তিশালী হতে হবে। কার্যকর ও জবাবদিহিমূলক স্থানীয় সরকার প্রকল্প এ লক্ষ্যে কাজ করে যাচ্ছে মর্মে প্রকল্পকে সাধুবাদ জানান। তিনি উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদের সকল কমিটিকে আরো সক্রিয় করার উপর জোর দেন। এবং অনুষ্ঠান সভাপতির বক্তব্যে তিনি বলেন, উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদ ইএএলজি প্রকল্পের সহায়তায় প্রাতিষ্ঠানিক সক্ষমতা অর্জন করলেও আরও উন্নয়নের সুযোগ রয়েছে। তিনি ইউনিয়নে সংযুক্ত লাইন ডিপার্টমেন্ট ও ইউনিয়নের মধ্যে সমন্বয় জোরদার করার উপর গুরত্ব আরোপ করেন। 

এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী,মোঃ সামসুল হক, উপপরিচালক, কৃষিসম্প্রসারন, রাজশাহী, ডাঃ মোঃ আব্দুল মান্নান, রিজিওনাল কনসালটেন্ট ও উপপরিচালক, পরিবার পরিকল্পনা রাজশাহী, মোঃ সানিউল হক, নির্বাহী প্রকৌশলী, এলজিইডি, রাজশাহী, মোঃ খুরশিদুল হক, মেডিকেল অফিসার ( সমন্বয়ক) সিভিল সার্জন কার্যালয়, রাজশাহী, মোসাঃ জেসমিন আক্তার, সহকারী কমিশনার, জেলা প্রশাসন, রাজশাহী, সুমন চৌধুরী, সহকারী কমিশনার, জেলা প্রশাসন, রাজশাহী। এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা মহিলা বিষয়ক অফিসার, রাজশাহী, বাগমারা ও মোহনপুর  উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, ভাইসচেয়ারম্যানবৃন্দ এবং ৩০টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সচিববৃন্দ উপস্থিত ছিলেন।

No comments

-->