নতুন প্রকাশিতঃ

এ্যাডভোকেট জিল্লুর রহমান ও আবুল হোসেন স্মৃতি টি-১০ ডে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

এ্যাডভোকেট জিল্লুর রহমান ও আবুল হোসেন স্মৃতি টি-১০ ডে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

রাজশাহী প্রতিনিধি: উপশহর পানির ট্যাংকি স্পোর্টিং ক্লাব আয়োজিত এ্যাডভোকেট জিল্লুর রহমান ও আবুল হোসেন স্মৃতি টি-১০ ডে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। উপশহর পানির ট্যাংকি মাঠে সোমবার বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টটির শুভ উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, করোনার কারণে সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আছে। এই সময়ে তরুণ খেলার মাঠমুখী হয়েছে, এটি অত্যন্ত ভালো দিক। খেলাধূলাই পারে যুব সমাজকে খারাপ কাজ থেকে বিরত রাখতে। এজন্য খেলাধূলার কোন বিকল্প নেই।

রাসিক মেয়র আরো বলেন, মহামারি করোনা কাটিয়ে ধীরে ধীরে রাজশাহীর খেলার মাঠগুলোতে চাঞ্চলতা ফিরে আসছে। বিভিন্ন টুর্নামেন্টে মুখর এখন মহানগরীর খেলার মাঠগুলো। এটি ধরে রেখে রাজশাহীর ক্রীড়াঙ্গনকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ক্রীড়া সংগঠক তৌরিদ আল মাসুদ রনি, ১৪নং ওয়ার্ড (পূর্ব) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌকির উদ্দিন খান খালেক। এ সময় টুর্নামেন্ট আয়োজন কমিটির মেরাজ, পিয়াস, বেলাল হোসেন সোহাগ, আবু আল সাকিবসহ স্থানীয় নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

No comments

-->