শিরোনামঃ

ডিমলায় দি হাঙ্গার প্রজেক্ট'র ফেসিলিটেটর প্রশিক্ষণ অনুষ্ঠিত

 ডিমলায় দি হাঙ্গার প্রজেক্ট'র ফেসিলিটেটর প্রশিক্ষণ অনুষ্ঠিত



নুরুজ্জামান সরকার, নীলফামারী প্রতিনিধি: 


বিশ্বব্যাপী করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ যখন আঘাত হানছে তখন দেশব্যাপী দি হাঙ্গার প্রজেক্ট SDCএর অর্থায়নে কমিউনিটি ফেসিলিটেটর প্রশিক্ষণের আয়োজন করেন, নীলফামারী জেলার ডিমলা উপজেলার বালাপাড়া  ও খালিশা চাপানী ইউনিয়নের ১৮ টি গ্রামের কমিউনিটিদের নিয়ে (২৩-২৪ ডিসেম্বর, ২০২০)  দুইদিন ব্যাপি এই প্রশিক্ষণের আয়োজন করেন, এতে ১৮ জন প্রতিনিধি অংশগ্রহণ করেন।


সবাই মিলে শপথ করি,করোনাভাইরাস সহনশীল গ্রাম গড়ি এই প্রতিপাদ্য কে সামনে রেখে নিজেদের সচেতনতা ও অন্যদের মাস্ক,  স্যানিটেশন,  ঘনঘন হাত ধোয়া, একে অন্যের বিপদে এগিয়ে এসে মহামারী মুক্ত নতুন পৃথিবী গড়তে, শিশু ও প্রতিবন্ধীদের প্রতি বিশেষযন্ত নিতে পারে।


জাতীয় সংগীতের মাধ্যমে প্রশিক্ষণের কার্যক্রম শুরু করা হয়। প্রশিক্ষণের উদ্বোধন ঘোষনা করেন মোঃ রোকনুজ্জামান রোকন (সহকারী শিক্ষক বালাপাড়া নিউ মডেল বালিকা উচ্চ বিদ্যালয় ও  উজ্জীবন দি হাঙ্গার প্রজেক্ট)


প্রথম দিন প্রশিক্ষণ পরিচালনা করেন  দি হাঙ্গার প্রজেক্টের গঙ্গাচড়া উপজেলার ইউনিয়ন সমন্বয়কারী চন্দ্র শেখর রায় এবং দ্বিতীয় দিন প্রশিক্ষণ পরিচালনা করেন  দি হাঙ্গার প্রজেক্টের ডিমলা সমন্বয়কারী অজিবুর রহমান (লেবু)।

No comments

-->