নতুন প্রকাশিতঃ

নীলফামারীতে জমি সংক্রান্ত সংঘর্ষে নারীসহ আহত-১২

 নীলফামারীতে জমি সংক্রান্ত সংঘর্ষে নারীসহ আহত-১২

নীলফামারী প্রতিনিধি: 

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার ২নং পুটিমারি ইউনিয়নের কালিকাপুর গ্রামে গতকাল ৬ নভেম্বর শুক্রবার সকালে ৪৮ শতাংশ জমির দাবিদার নিয়ে  দুলাল হোসেন চৌধুরী  ও আজিজুল ইসলাম গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে

ঘটনাস্থল থেকে জানা যায়, দুলাল হোসেন চৌধুরী  ১৯৮৬ সালে  একই গ্রামের  হুজুর আলী ও আজিজুর রহমানের নিকট থেকে বৈধ কাগজ মূলে  সাড়ে ৪৮ শতাংশ জমি ক্রয় করে দীর্ঘ ৩৫ বছর যাবত ভোগ দখল করে আসতেছেন।  ইতিমধ্যে দুলাল হোসেন চৌধুরী ওই জমির আমন ধান কর্তন করে আলু চাষাবাদের জন্য জমিতে গেলে,  শুক্রবার ভূয়া জমির মালিকানা দাবি করে আজিজুল ইসলাম গ্রুপের আজিজুল সহ কয়েকজন জমিতে  আলু চাষাবাদের জন্য বাধা নিষেধ করেন, এসময় উভয় গ্রুপের মধ্য সংঘর্ষ সৃষ্টি হয়। এ সংঘর্ষে দু’গ্রুপের নারীসহ কমপক্ষে১২ জন আহত হয়।

এতে উভয়পক্ষের নারীসহ অন্তত ১২ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে থেকে ৮জনকে কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয় ।  আহতরা হলেন আজিজুল ইসলাম  গ্রুপের মাসুদ (৩৪), আব্দুল মালেক(৩৪), ডলি বেগম (২৯),  আহাদুল(৩২), আজিজুল (৫৪),  মাসুদা,(৩৫), উপর পক্ষের আহসান হাবীব দুলাল হোসেন চৌধুরী গ্রুপের, এসরাফিল (৩৩),গোলাম রব্বানী বিপুল( ৪০), মফিজ  (৪২)) আলতাব হোসেন (৫৪),আইনুল (৫৭) এদের মধ্যে কয়েকজন প্রাথমিক চিকিৎসা করে বাড়ি ফিরে গেছেন।

এ ব্যাপারে কিশোরগঞ্জ থানা অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল বলেন,বিষয়টি শুনেছি, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

No comments

-->