নতুন প্রকাশিতঃ

নাটোরে লালপুরে ওয়ারেন্টভুক্ত আসামিসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

 

মোঃ কামাল মাহমুদ 

বাগাতিপাড়া,(নাটোর)

প্রতিনিধিঃ নাটোরের লালপুরে ১ মাদক ব্যবসায়ীসহ ওয়ারেন্টভুক্ত ১ জন আসামীকে গ্রেফতার করেছে ওয়ালিয়া ফাঁড়ি পুলিশ। বৃহস্পতিবার (১২ অক্টোবর) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে ওয়ালিয়া ফাঁড়ি ইনচার্জ পরিদর্শক ফারুক হোসেন এর নেতৃত্বে এএসআই আক্তারুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্স নিয়ে পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করে।

প্রথম অভিযানে ওয়ালিয়া বাসস্ট্যান্ডের সামনে থেকে ১৫ লিটার চোলাই মদসহ আব্দুল সালেক (জুজ্জেল) কে আটক করে পুলিশ। সে নাটোর জেলার লালপুর থানাধীন ওয়ালিয়া পূর্ব পাড়া গ্রামের মৃত সালামত এর ছেলে।

ওয়ালিয়া ফাঁড়ি ইনচার্জ ইন্সপেক্টর ফারুক হোসেন জানান, মাদকের বিরুদ্ধে নিয়মিত অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়েছে। মাদক ব্যবসায়ী জুজ্জেল বিক্রয়ের উদ্দেশ্যে নিষিদ্ধ মাদক ১৫ লিটার চোলাই মদ পরিবহন করছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। এছাড়াও এনজিআর ১৮/১৬ গ্রেপ্তারি পরোয়ানা মূলে নাটোর জেলার লালপুর থানাধীন ধুপইল গ্রামের মৃত আব্দুল মতিন সরকার এর ছেলে জুবায়ের হোসেন (৪০) কে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

No comments

-->