নতুন প্রকাশিতঃ

নীলফামারীতে অসহায় পরিবারের উপর হামলা, থানায় অভিযোগ

 নীলফামারীতে অসহায় পরিবারের উপর হামলা, থানায় অভিযোগ

মো. শাইখুল ইসলাম সাগর, স্টাফ রিপোর্টার:

নীলফামারীতে এক অসহায় কামার সম্প্রদায়ের পরিবারের হামলার উপর হামলার অভিযোগ থানায় অভিযোগ দায়ের করেছে। সদর উপজেলার কচুকাটা ইউনিয়নের কামারপাড়া গ্রামের শ্রী হরিপদ মোহন্তের স্ত্রী শ্রীমতি কবিতা রানী তার পরিবারের উপর হামলার বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেন।

থানার অভিযোগ সূত্রে জানা যায়, গত ০৭ ই নভেম্বর দুপুরে ১২টায় প্রতিবেশি রেনু বালার সাথে শ্রীমতি কবিতা রানীর বালু নিয়ে যাওয়া ঝগড়া শুরু হলে ৯৯৯ এ ফোন দেওয়ার মাধ্যমে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই প্রতিপক্ষকে সরিয়ে দেয়। একই দিনে  দুপুর আনুমানিক ২টার দিকে শ্রীমতি কবিতা রানী ও তার স্বামীর অনুপস্থিতে রেনু বালার ওই ঘটনা নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে কচুকাটা জোলাটারি গ্রামের  মোঃ আজাহারুল ইসলাম, মোঃ সামসুল ইসলাম, মোঃ জিয়ারুল হক, রবিউল ইসলাম ও তার দলবল নিয়ে শ্রীমতি কবিতা রানীর বাড়ী ভাংচুর করতে থাকলে বাড়ীতে থাকা কবিতা রানীর ননদ শ্রীমতি সুচনা রানী বাধা নিষেধ করলে মোঃ আজাহারুল ইসলাম ও তার সাথীরা শ্রীমতি সূচনা রানীকে এলোপাথারী মার-ডাং করে, তার পরিহিত কাপড় টানাহেচড়া করিয়া বিবস্ত্র করে শ্রীলতাহানী ঘটায়।  এসময় স্থানীয় লোকজনেরা এসে সূচনা রানীকে তাদের হাত থেকে রক্ষা করে। এই সংবাদ পাওয়ার পর শ্রীমতি কবিতা রানী ও তার স্বামী ঘটনা স্থলে গিয়ে তার ননদ এর শারীরিক অবস্থা গুরুতর দেখে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন।

এবিষয়ে অভিযুক্ত মোঃ আজাহারুল ইসলাম সহ বেশ কয়েকজন জানান তারা যে অভিযোগ করেছে তা সম্পুর্ণ বানোয়াট

এবিষয়ে নীলফামারী সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহমুদ উন নবী জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

No comments

-->