নতুন প্রকাশিতঃ

এনামুল ফের বাগমারা আ.লীগের সভাপতি, সম্পাদক সারওয়ার

 এনামুল ফের বাগমারা আ.লীগের সভাপতি, সম্পাদক সারওয়ার

রাজশাহী প্রতিনিধি:

রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক ফের উপজেলা আওয়ামী লীগের সভাপতি হয়েছেন। শনিবার অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।


আর সাধারণ সম্পাদক হন অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল। তিনি ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।


বাগমারার ভবানীগঞ্জ নিউমার্কেটে এই সম্মেলনের আয়োজন করা হয়। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ঢাকায় তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।


বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য প্রকৌশলী এনামুল হক সম্মেলন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি ছিলেন দলের কেন্দ্রীয় কমিটির সদস্য আখতার জাহান, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আদিবা আনজুম মিতা, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জেলার যুগ্ম সম্পাদক ও বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়েব উদ্দিন লাভলু ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার।


এর আগে সকালে রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা সম্মেলনের উদ্বোধন করেন। বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার আবুল সম্মেলন অনুষ্ঠান পরিচালনা করেন।

No comments

-->