নতুন প্রকাশিতঃ

খালিশা চাপানি ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগ এর কর্মী সমাবেশ

 খালিশা চাপানি ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগ এর কর্মী সমাবেশ   



নীলফামারী প্রতিনিধি:


নীলফামারীর ডিমলা উপজেলার ৭নং খালিশা চাপানি ইউনিয়নে আজ বুধবার (১১-নভেম্বর,২০) বাংলাদেশ আওয়ামী লীগ ৭ নং খালিশা চাপানী ইউনিয়ন শাখার এক বিশাল কর্মী সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি, এডভোকেট মমতাজুল হক (সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ নীলফামারী জেলা শাখা)


বিশেষ অতিথি: বীর মুক্তিযোদ্ধা সংসদ সদস্য (নীলফামারী-১) ও ডিমলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার (এমপি)।


এছাড়াও উপস্থিত ছিলেন, ডিমলা থানার ইনচার্জ অফিসার (ওসি) মোঃ সিরাজুল ইসলাম (সিরাজ), ডিমলা উপজেলা যুবলীগের আহ্বায়ক ও জেলা পরিষদ সদস্য জনাব মোঃ ফিরোজ পারভেজ, জেলা পরিষদ সদস্য জনাব আলহাজ্ব সেলিম সরকার (লেবু), ৭নং খালিশা চাপানী ইউনিয়ন চেয়ারম্যান জনাব মোঃ আতাউর রহমান সরকার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জনাব মোঃ সোহরাব হোসেন, সাধারণ সম্পাদক জনাব মোঃ আখতারুজ্জামান আকুল চৌধুরী, সহ-সভাপতি তামজীদার রহমান তামজীদ, ডিমলা উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ আবু সায়েম সরকার , খালিশা চাপানী ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মোঃ রাকিবুল ইসলাম (রাকিব) সহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ , মহিলা লীগ এর সকল নেতাকর্মীবৃন্দ।


এডভোকেট মমতাজুল হক আওয়ামী লীগকে জোরদার করার জন্য বিভিন্ন দিকনির্দেশনা তুলে ধরেন। ৭ নং খালিশা চাপানী ইউনিয়ন আওয়ামীলীগ কমিটির বিভিন্ন ত্রুটি এবং জটিলতা থাকায় তিনি সেই সমস্যা এবং জটিলতা সমাধান করে দেন। এবং সেইসাথে পূর্বের কমিটিকে জোরদার বলে ঘোষণা করেন।


সংসদ সদস্য জনাব আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাব । সেই কাজের সাথে সবাইকে সহযোগিতা করার আহ্বান জানান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরেন।

No comments

-->